১০ এপ্রিল ২০২০

‘মিস ওয়ার্ল্ড ২০১৯’ জ্যামাইকার টনি

-

মিস ওয়ার্ল্ড-২০১৯ খেতাব জিতেছেন জ্যামাইকান সুন্দরী টনি-অ্যান সিং। শনিবার লন্ডনে প্রতিযোগিতার ফাইনালে তার নাম ঘোষণা করেন মিস ওয়ার্ল্ড অর্গানাইজেশনের চেয়ারম্যান ও প্রধান নির্বাহী কর্মকর্তা জুলিয়া মোরলি।

টনি-অ্যান সিংয়ের মাথায় মুকুট পরিয়ে দেন গতবারের মিস ওয়ার্ল্ড মেক্সিকোর ভ্যানেসা পন্সে। প্রতিযোগিতার প্রথম রানারআপ নির্বাচিত হন ফ্রান্সের অফেহলি মেজিনো। আর দ্বিতীয় রানারআপ হয়েছেন ভারতের রাজস্থানের মেয়ে সুমন রায়।

ব্রিটিশ ব্রডকাস্টার পাইরেস মরগান এই প্রতিযোগিতার প্রধান বিচারক ছিলেন। প্রশ্নোত্তর পর্বে তিনিই ফাইনালিস্টদের প্রশ্ন করেন। ‘মিস ওয়ার্ল্ড ২০১৯’ এই প্রতিযোগিতার ৬৯তম সংস্করণ।

১২০ দেশের প্রতিযোগীরা এই মুকুটের জন্য লড়াই করেছেন। ২৩ বছর বয়সী টনি-অ্যান সিং চতুর্থ জ্যামাইকান হিসেবে বিশ্ব সুন্দরী নির্বাচিত হলেন। যুক্তরাষ্ট্রের ফ্লোরিয়ার স্টেট ইউনিভার্সিটির মনোবিজ্ঞানের শিক্ষার্থী তিনি।


আরো সংবাদ

বার্সার নেতৃত্ব নিয়ে বিবাদ, ৬ পরিচালকের পদত্যাগ জামালপুরে হাসপাতালের স্টাফরা হোম কোয়ারেন্টাইনে ঘুষ দেয়ার অভিযোগ অস্বীকার করলো কাতার সিঙ্গাপুরের বাংলাদেশি শ্রমিকদের ডরমিটরিতে করোনা সংক্রমণের হার বেড়েছে তবলিগি গুজব : গ্রাম থেকে তাড়িয়ে দেয়া হয়েছে মুসলিমদের, প্রাণে বাঁচতে ঠাঁই নদীর চরে  বিশ্বে করোনায় প্রাণহানির সংখ্যা বেড়ে ৯৫,৭২২ করোনাভাইরাস : জনসনকে আইসিইউ থেকে বের করা হলো আশুগঞ্জে ৯ বছরের শিশুকে ধর্ষণ, ধর্ষক আটক লকডাউনের মধ্যেই প্রেমিকের সঙ্গে পালাল মেয়ে, আদালতে বাবা ফতুল্লায় করোনায় ব্যবসায়ীর মৃত্যু, বাড়ি লকডাউন ২০০ বন্দীকে মুক্তি দিতে আবেদন নারায়ণগঞ্জ কারাগারের

সকল