০৪ এপ্রিল ২০২০

মিসেস ইউনিভার্স বাংলাদেশের মুকুট জিতলেন উর্বী

মিসেস ইউনিভার্স বাংলাদেশের মুকুট জিতলেন উর্বী - ছবি : সংগৃহীত

‘মিসেস ইউনিভার্স বাংলাদেশ ২০১৯’ নির্বাচিত হলেন উর্বী ইসলাম। সোমবার রাতে রাজধানীর আইসিসিবি’তে অনুষ্ঠানের চূড়ান্ত পর্বে তার নাম ঘোষণা করা হয়। কয়েক হাজার প্রতিযোগীকে পেছনে ফেলে মিসেস ইউনিভার্স মুকুট ছিনিয়ে নেন তিনি। উর্বী ইসলাম সঙ্গীত শিল্পী এস. এ. রুবীর একমাত্র মেয়ে।

বাংলাদেশে বিবাহিত নারীদের নিয়ে প্রথমবারের মতো এই সুন্দরী প্রতিযোগীতার আয়োজন করা হয়। আট হাজার নারী এই প্রতিযোগিতার জন্য আবেদন করেছিলেন। তাদের মধ্যে থেকে ৫০০ প্রতিযোগীকে বাছাই করে, প্রাথমিক অডিশনের মধ্য দিয়ে প্রায় ২০০ প্রতিযোগী টিকে ছিল। কয়েকটি ধাপ পেরিয়ে ১০০ জনকে নিয়ে শুরু হয় মূল আয়োজন। সেরা এগারো প্রতিযোগী নিয়ে হয় চূড়ান্ত পর্ব। চ্যাম্পিয়ন হওয়া উর্বী ইসলাম ডিসেম্বরের শেষের দিকে চীনে অনুষ্ঠিত মিসেস ইউনিভার্স প্রতিযোগিতায় অংশগ্রহণ করবেন বলে আয়োজকদের পক্ষ থেকে জানানো হয়েছে।

মা-বাবার সাথে উর্বি ইসলাম

‘বায়োজিন কসমেসিউটিক্যালস মিসেস ইউনিভার্স বাংলাদেশ-২০১৯’ শিরোনামের এ প্রতিযোগিতার আয়োজক অপূর্ব আব্দুল লতিফ বলেন, ‘বাংলাদেশে মেধাবী ও বিবাহিত নারীদের নিয়ে উল্লেখযোগ্য তেমন কিছু হয়নি। সেই তাগিদেই এমন একটা আয়োজন করা। নারী শক্তি ও নারী জাগরণকে একধাপ এগিয়ে দেয়ার লক্ষ্যেই এ আয়োজন।’ এই প্রতিযোগিতায় শুরু থেকে অডিশন, গ্রুমিং এবং মোটিভেশনাল সেশনে বিচারক হিসেবে ছিলেন, অভিনেতা ও পরিচালক শহীদুল আলম সাচ্চু, আবদুন নুর তুষার, আবৃত্তি শিল্পী শিমুল মোস্তফা, গ্রুমিং ইন্সট্রাক্টর কৃষান ভূইয়া, চলচ্চিত্র অভিনেত্রী ও মডেল জাহারা মিতু, উপস্থাপিকা ইসরাত পায়েল, মডেল অভিনেতা অন্তু করিম, ফারহানা আফরিন ঐশী প্রমুখ।


আরো সংবাদ