০৫ ডিসেম্বর ২০২০

কবি নজরুল কলেজ সাংবাদিক সমিতির সভাপতি আরিফ, সম্পাদক সাজ্জাদ

কবি নজরুল কলেজ সাংবাদিক সমিতির সভাপতি আরিফ, সম্পাদক সাজ্জাদ - ছবি : নয়া দিগন্ত

পুরান ঢাকার ঐতিহ্যবাহী কবি নজরুল সরকারি কলেজ সাংবাদিক সমিতি (কনকসাস) ২০২০ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে সভাপতি নির্বাচিত হয়েছেন বৈশাখী টেলিভিশনের স্টাফ রিপোর্টার মাঈন উদ্দিন আরিফ ও সাধারণ সম্পাদক পদে দৈনিক ভোরের কাগজ পত্রিকার স্টাফ রিপোর্টার সাজ্জাদ হোসাইন নির্বাচিত হয়েছেন।

মঙ্গলবার সকাল দশটা থেকে কলেজ ক্যাম্পাসে অবস্থিত সাংবাদিক সমিতির কার্যালয়ে শুরু হয় ভোট গ্রহণ। ভোট গ্রহন শেষে ফলাফল ঘোষনা করেন প্রধান নির্বাচন কমিশনার ও বাংলাদেশ প্রতিদিনের ক্রাইম রিপোর্টার আলী আজম। ফলাফল ঘোষণার আগে সংক্ষিপ্ত বক্তব্য দেন নির্বাচন কমিশনার ও বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশনের দপ্তর দম্পাদক এবং দৈনিক নয়া দিগন্তের স্টাফ রিপোর্টার শহিদুল ইসলাম রাজী। ভোট গ্রহণে নির্বাচন কমিশনকে সার্বিক ভাবে সহযোগীতা করেন বিএনসিসির কবি নজরুল কলেজ শাখার প্রধান বাকি বিল্লাহসহ ৬ সদস্যের একটি প্রতিনিধি দল। এ সময় সাংবাদিক সমিতির নির্বাচন পর্যবেক্ষণ করতে আসেন ইতিহাস বিভাগের সহযোগী অধ্যাপক হাসিমুন নাহার, বাংলা বিভাগের বিভাগীয় প্রধান ড. মাহমুদা আখতার ও ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের প্রভাষক মোঃ তৈমুর হোসেন।

নির্বাচনে বিজয়ী অন্যান্যরা হলেন- সহ সভাপতি দৈনিক খোলা কাগজের সালেহ্ আহমেদ। সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন দৈনিক অধিকারের সবুজ আলম ফিরোজ। যুগ্ন সম্পাদক পদে বাংলাদেশ প্রতিদিনের শাহিন আলম; দপ্তর, প্রচার ও প্রকাশনা সম্পাদক হিসেবে দৈনিক আমাদের সময়য়ের যায়েদ হোসেন মিশু এবং অর্থ সম্পাদক পদে ব্রেকিং নিউজ ডটনেটের আতিক হাসান শুভ নির্বাচিত হয়েছেন।

এছাড়া নারী সম্পাদক পদে বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হয়েছেন দেশ রুপান্তরের শ্রাবণী আক্তার এ্যামি। পাঠাগার ও প্রশিক্ষণ সম্পাদক নির্বাচিত হয়েছেন ক্যাম্পাস লাইভ ২৪ ডটকমের ইমরান হোসাইন। কার্য নির্বাহী সদস্য পদে আমির হোসেন সবুজ ও এমজিএইচ নোমান নির্বাচিত হয়েছেন।

উল্লেখ্য, এবছর নির্বাচনে মোট ভোটার সংখ্যা ছিল ৩৭ জন। নির্ধারিত সময়ের মধ্যে ৩৩ জন ভোটার ভোট দিয়েছেন।


আরো সংবাদ

ভাস্কর্যের ব্যাপারে সমাধান এক সপ্তাহের মধ্যে : ধর্ম প্রতিমন্ত্রী পুলিশের উপস্থিতিতে বঙ্গবন্ধুর ভাংচুর করা ভাস্কর্যের সামনে গুলিবর্ষণ কেশবপুরে মোটরসাইকেলের নিচে চাপা পড়ে নিহত ১ ভাস্কর্য সংকটের শরিয়তসম্মত সমাধানে ৫ দফা প্রস্তাব ভুটানের সাথে অগ্রাধিকারমূলক বাণিজ্য চুক্তি সই রোববার রাজশাহীও আগ্রহ দেখিয়েছে মাশরাফির প্রতি ব্রুনাই দারুস্সালামে মাসব্যাপী ‘বঙ্গবন্ধু স্মৃতি ব্যাডমিন্টন টুর্নামেন্ট’ শুরু কৃষক আন্দোলনে সমর্থন জাতিসঙ্ঘের, পররাষ্ট্রমন্ত্রীকে চিঠি ৩৬ ব্রিটিশ এমপির বেগমগঞ্জে বিএনপি প্রার্থীর নির্বাচনী প্রচারণায় সন্ত্রাসী হামলা গোবিন্দগঞ্জে গাছের গুঁড়ির নিচে চাপা পড়ে শিশুর মৃত্যু স্বামী ভরণ-পোষণ না দেয়ায় প্রথম স্ত্রীর আত্মহত্যা

সকল

মানুষের মতো দেখলেও তাকে যে কারণে জঙ্গলে ফল-ঘাস খেয়ে থাকতে হয় (১০৯৫৩)ইরানি বিজ্ঞানী হত্যাকাণ্ডের পর এই প্রথম মুখ খুললেন বাইডেন (৯৭৭৪)বায়তুল মোকাররমের সামনে ভাস্কর্যবিরোধীদের মিছিলে লাঠিচার্জ (৯৩৪৫)রাজধানীতে সমাবেশের অনুমতি পায়নি সম্মিলিত ইসলামী দলগুলো (৭৪৭০)ভাস্কর্য, মহাকালের প্রেক্ষাপট (৭৩১০)আমারও একটি ধর্ম আছে (৭২১১)নাগর্নো-কারাবাখে জয় পেতে কত সৈন্য হারাতে হলো আজারবাইজানকে? (৭১০৪)'হিন্দুরা গাদ্দার', যুবরাজের বাবার বক্তব্যে উত্তাল ভারত (৬৮১৮)কোনো মুসলিম হিন্দু নারীকে বিয়ে করতে পারে কিনা (৬৮০৮)আদালতেই গ্রেফতার বিয়ে করতে আসা মুসলিম যুবক, মেয়েটির করুণ চিৎকারে হতবাক কোর্ট চত্বর (৬৫৩৪)