২৯ সেপ্টেম্বর ২০২০

পেঁয়াজ ছাড়া তৈরি খাবারে স্বাচ্ছন্দ্য প্রধানমন্ত্রীর

প্রধানমন্ত্রী শেখ হাসিনা - ফাইল ছবি

প্রধানমন্ত্রী শেখ হাসিনা শনিবার পেঁয়াজ ছাড়া রান্না করা খাবার খেয়েছেন এবং সেগুলো তার কাছে খুবই সুস্বাদু মনে হয়েছে। প্রধানমন্ত্রীর উপ-প্রেস সচিব হাসান জাহিদ তুষার প্রধানমন্ত্রীর বরাত দিয়ে বলেন, ‘আমরা পেঁয়াজ নেয়া বন্ধ করে দিয়েছি এবং আমার বাসায় মধ্যাহ্নভোজের সব পদ পেঁয়াজ ছাড়াই রান্না করা হয়েছিল।’

সংযুক্ত আরব আমিরাতের (ইউএই) দুবাইয়ে চার দিনের সরকারি সফরে যাওয়ার আগে সন্ধ্যায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে প্রধানমন্ত্রী এ কথা বলেন।

‘পেঁয়াজ ছাড়া খাবারগুলো খুব সুস্বাদু ছিল,’ উল্লেখ করে তিনি এই জাতীয় সুস্বাদু খাবার তৈরির জন্য তার সরকারি বাসভবন গণভবনের বাবুর্চিদের ধন্যবাদ জানান।

অস্থিতিশীল বাজার স্থিতিশীল করতে কার্গো বিমানে পেঁয়াজ আমদানি করা হচ্ছে বলে জানান শেখ হাসিনা। সূত্র : ইউএনবি।


আরো সংবাদ

শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি নিয়ে নতুন সিদ্ধান্ত মন্ত্রণালয়ের (১২৯৪২)ড. কামাল ও আসিফ নজরুল ঢাবি এলাকায় অবা‌ঞ্ছিত : সন‌জিত (১১৭২৬)‘সনজিতকে ক্যাম্পাসে দেখতে চায় না ঢাবি শিক্ষার্থীরা’ (১০৩২০)এমসি কলেজে গণধর্ষণ : সাইফুরের যত অপকর্ম (৯০২০)আজারবাইজান ৬টি গ্রাম আর্মেনিয়ার দখল মুক্ত করেছে (৮৩৪১)নতুন বিধ্বংসী ক্ষেপণাস্ত্র সামনে আনলো ইরান (৫৭১১)যে কারণে এই শীতেই ভারত-চীন মারাত্মক যুদ্ধের আশঙ্কা রয়েছে (৫৬৫০)অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের জানাজা অনুষ্ঠিত (৫২২৯)আজারবাইজান-আর্মেনিয়ার মধ্যে সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ৩৯ (৫১৬৭)ছাত্রলীগের ঢাবি সভাপতি বক্তব্য স্পষ্টত সন্ত্রাসবাদের বহিঃপ্রকাশ (৫১৫০)