২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

বিএসএ’র নবনির্বাচিত সভাপতি আবদুল আউয়াল মিন্টুর দায়িত্ব গ্রহণ

-

দেশের বিশিষ্ট শিল্পপতি এসিআই গ্রুপের কর্ণধার এম. আনিস উদ দৌলা বাংলাদেশ সীড এসোসিয়েশনের (বিএসএ) টানা ৬ বছর সভাপতির দায়িত্ব পালন শেষে নবনির্বাচিত সভাপতি মাল্টিমুড গ্রুপের কর্ণধার বিসিসিআইর সাবেক সভাপতি বিশিষ্ট শিল্পোদ্যোক্তা আবদুল আউয়াল মিন্টুর কাছে দায়িত্ব হস্তান্তর করেছেন।

এসিআইর তেজগাঁও প্রধান কার্যালয়ের মিলনায়তনে শুক্রবার বিএসএ’র বার্ষিক সাধারণ সভায় আগামী দুই বছরের (২০১৯-২০২১) জন্য নির্বাচিত সভাপতি আবদুল আউয়াল মিন্টুর হাতে ফুলের তোড়া তুলে দিয়ে তিনি আনুষ্ঠানিকভাবে দায়িত্ব হস্তান্তর করেন। এ উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সাবেক কৃষি সচিব কৃষিবান্ধব ব্যক্তিত্ব আনোয়ার ফারুক।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি সুপ্রিম সীডের চেয়ারম্যান কৃষিবিদ মোহাম্মদ মাসুম, সাবেক সভাপতি লাল তীর সীড কোম্পানীর ব্যবস্থাপনা পরিচালক মাহবুব আনাম, বর্তমান কমিটির সিনিয়র সহসভাপতি কৃষিবিদ ফার্ম লিমিটে’র কর্ণধার ড. মো. আলী আফজাল, নবনির্বাচিত সাধারণ সম্পাদক মলিøকা সীড কোম্পানীর কর্ণধার এফ আর মালিক, নির্বাচন পরিচালনা কমিশনের চেয়ারম্যান এফবিসিসিআইর পরিচালক খন্দকার রুহুল আমিন প্রমুখ বক্তৃতা করেন ।

অনুষ্ঠানে নেতৃবৃন্দ বীজ ব্যবসায়ীদের দেশের চলমান অর্থনৈতিক উন্নয়নের গতিধারা অব্যাহত রাখতে কৃষিপণ্য উৎপাদনে অবদান রাখার আহ্বান জানিয়ে বলেন, আপনারা দেশের কৃষকদের হাতে মানসম্পন্ন বীজ ও কৃষিউপকরণ সরবরাহ না করলে কৃষির এই অগ্রযাত্রা ব্যাহত হবে। এতে সার্বিকভাবে দেশের অর্থনীতি ক্ষতিগ্রস্ত হবে। বক্তারা আগামী মওসুমে কৃষক পর্যায়ে মানসম্মত বীজ সরবরাহ করে পেয়াজের উৎপাদন বাড়াতে বিশেষ ভুমিকা রাখার আহ্বান জানান।


আরো সংবাদ



premium cement
আমরা একটা পরাধীন জাতিতে পরিণত হয়েছি : মেজর হাফিজ তরুণীর লাশ উদ্ধারের পর প্রেমিকসহ ৪ জনের বিরুদ্ধে মামলা ভিয়েনায় মুসলিম বিশ্বের রাষ্ট্রদূতদের ইফতারে ইসলামিক রিলিজিয়াস অথোরিটি আমন্ত্রিত এবার বাজারে এলো শাওমির তৈরি বৈদ্যুতিক গাড়ি সকল কাজের জন্য আল্লাহর কাছে জবাবদিহিতার অনুভূতি থাকতে হবে : মাওলানা হালিম বিএনপি জনগণের ভাগ্য পরিবর্তনের জন্য রাজনীতি করে : ড. মঈন খান সাজেকে পাহাড়ি খাদে পড়ে মাহিন্দ্রচালক নিহত জমি রেজিস্ট্রি করে না দেয়ায় বাবার কবরে শুয়ে ছেলের প্রতিবাদ ইসরাইলি হামলায় গাজায় আরো ৭১ জন নিহত পানছড়ি উপজেলায় চলমান বাজার বয়কট স্থগিত ঘোষণা আওয়ামী লীগ দেশের স্বাধীনতাকে বিপন্ন করেছে : দুদু

সকল