১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

পোকা মারতে বোম মেরে উঠান উড়িয়ে দেয়ার ভাইরাল ভিডিও

- ছবি : সংগৃহীত

মশা মারতে কামান দাগার কথা তো শুনেছেন। কিন্তু, বাস্তবে এমন কাউকে করতে দেখেছেন? এমনই অদ্ভুত কাণ্ড ঘটিয়ে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছেন এক ব্যক্তি। তবে কামান নয়, পোকামাকড় মারতে নিজের বাড়ির উঠান বোম মেরে উড়িয়ে দিলেন বছর ৫০-এর এক ব্যক্তি।

ব্রাজিলের বাসিন্দা সিজার স্মিট্স নামের ওই ব্যক্তি জানান, বাড়ির উঠানে পোকামাকড়ের উত্পাতে অতিষ্ঠ হয়েই তিনি বোম ফাটানোর সিদ্ধান্ত নেন। কিন্তু বোমটা যে একটু বেশিই জোরে ফেটে তার সাধের লন ওলটপালট হয়ে যাবে, তা তিনি ভাবতে পারেননি।

ভিডিওটিতে দেখা যাচ্ছে, বাগানের মাঝে একটি অংশে বার বার দেয়াশলাই জ্বালিয়ে ছুঁড়ে দিচ্ছেন ওই ব্যক্তি। সেখানেই মাটির নিচে চাপা ছিল বোমা। সেই বোমার সলতেতেই আগুন দেওয়ার চেষ্টায় ছিলেন তিনি। তবে সলতেতে আগুন ধরতেই হয় বিপত্তি। তুমুল বিস্ফোরণে উড়ে যায় উঠোনের মাটি। একটি ছোট টেবিলও উড়ে যায়। ভাগ্যক্রমে লাফ দিয়ে সরে যান ওই ব্যক্তি। টুইটারে ভাইরাল হয়েছে সেই ভিডিও।

সিজার জানান, বিস্ফোরণের জোর যে এতটা বেশি হবে তা ভাবতে পারেননি। এদিকে বোম মেরে পোকা মারার বদলে সারা বাড়িতে ছড়িয়ে পড়েছে। আপাতত বাগানটা নতুন করে সাজাতে ব্যস্ত তিনি। তারপর পেস্ট কন্ট্রোলের সাহায্য নেবেন বলে জানিয়েছেন সিজার। জিনিউজ।

 


আরো সংবাদ



premium cement
সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু গাজায় ইসরাইলি হামলায় নিহতের সংখ্যা ৩৪ হাজার ছাড়াল শ্যালকের অপকর্মে দুঃখ প্রকাশ করলেন প্রতিমন্ত্রী পলক রাজশাহীতে ট্রাকচাপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত পাবনায় দুই গ্রুপের সংঘর্ষে হতাহত ২২ বিল দখলের চেষ্টা, জেলা ছাত্রলীগ নেতাকে গণপিটুনি ‘শাহাদাতের তামান্নায় উজ্জীবিত হয়ে কাজ করলে বিজয় অনিবার্য’

সকল