০৪ জুলাই ২০২০

সাংবাদিক সৈয়দ আবদাল আহমদের মাতার ইন্তেকাল, বিভিন্ন সংগঠনের শোক

-

জাতীয় প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক, দৈনিক আমার দেশ পত্রিকার নির্বাহী সম্পাদক, সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার ডেপুটি প্রেস সেক্রেটারি সৈয়দ আবদাল আহমদের মাতা সৈয়দা শাহেরুন নেছার ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি আজ মঙ্গলবার সকাল ১০টায় রাজধানীর বকশি বাজার নিজ বাসায় বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৯৫ বছর। তিনি ৬ সন্তান ও আত্মীয়-স্বজনসহ অসংখ্য গুণগ্রাহি রেখে গেছেন।

আজ মঙ্গলবার বাদ এশা ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরের নাসিরপুরে প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। বুধবার সকালে দ্বিতীয় নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে মরহুমাকে দাফন করা হবে।

এদিকে সাংবাদিকনেতা সৈয়দ আবদাল আহমদের মাতার ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমীর মকবুল আহমাদ। আজ মঙ্গলবার এক শোকবাণীতে তিনি সৈয়দা শাহেরুন নেছার রুহের মাগফিরাত কামনা করেন। তিনি বলেন, মহান আল্লাহ তায়ালা তার জীবনের সকল নেক আমল কবুল করে তাকে জান্নাতবাসী করুন। তিনি তার শোক-সন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদান জানিয়ে বলেন, আল্লাহ তায়ালা তাদেরকে এ শোক সহ্য করার তাওফিক দান করুন।

পৃথক আরেক শোকবার্তায় ঢাকা রিপোর্টার্স ইউনিটি’র (ডিআরইউ) সিনিয়র সদস্য সৈয়দ আবদাল আহমদের মাতার ইন্তেকালে শোক প্রকাশ করেছেন সংগঠনের সভাপতি ইলিয়াস হোসেন ও সাধারণ সম্পাদক কবির আহমেদ খান। আজ এক বিবৃতিতে নেতৃবৃন্দ সৈয়দ আবদাল আহমদের মাতার ইন্তেকালে গভীর শোক ও দু:খ প্রকাশ করেন। তারা মরহুমার রুহের মাগফেরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

এছাড়াও বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক ও রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ সৈয়দ আবদাল আহমদের মাতার ইন্তেকালে শোক প্রকাশ করেছেন।


আরো সংবাদ

কাশ্মিরের ছবি ঘিরে তোলপাড় : নাতি বলল, দাদুকে পুলিশই গুলি করে মেরেছে (১০৮০৬)‘হয় রাস্তা নির্মাণ করুন, না হলে বাংলাদেশে যেতে দিন’ (১০৪১৮)হঠাৎ লাদাখে মোদি (৯৩৫৩)সিরাজউদ্দৌলার হত্যাকারীদের যা পরিণতি হয়েছিল (৭৮৮২)রূপগঞ্জে ব্যবসায়ীকে হত্যার পর লাশ ড্রামে ভরে সিমেন্টের ঢালাই, ৯০ দিন পর উদ্ধার (৭২৭২)ভারতে আসামি ধরতে গিয়ে ৮ পুলিশ নিহত (৬০৯৮)ভেনিজুয়েলাগামী ইরানের তেল ট্যাঙ্কার জব্দের নির্দেশ যুক্তরাষ্ট্রের (৫০৩৩)এরদোগান-ম্যাক্রোঁ দ্বন্দ্ব সংকটে ফেলছে ন্যাটোকে (৫০১৫)ভারতীয় সেনাবাহিনী পৃথিবীতে সবচেয়ে শক্তিশালী : মোদি (৪৬৭৫)আয়া সোফিয়া জাদুঘর থাকবে না মসজিদ হবে, ঠিক হবে আদালতে (৪৫৯২)