২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

ইয়ামাহার প্লাটিনাম ডিলার ক্রিসেন্ট এন্টারপ্রাইজের যাত্রা শুরু করলো

ইয়ামাহার প্লাটিনাম ডিলার ক্রিসেন্ট এন্টারপ্রাইজের যাত্রা শুরু করলো - সংগৃহিত

এসিআই মটরস বাংলাদেশে ইয়ামাহা মোটরসাইকেলের একমাত্র ডিস্ট্রিবিউটর ও টেকনিক্যাল কোলাবোরেটেড পার্টনার। স্বনামধন্য কোম্পানি এসিআই’র একটি সহায়ক প্রতিষ্ঠান হিসেবে ২০০৭ সালে এসিআই মটরস্ যাত্রা শুরু করে। বর্তমানে সারাদেশে ৫৫ টিরও বেশি থ্রিএস (সেলস্, সার্ভিস ও স্পেয়ার পার্টস্) ডিলার পয়েন্ট রয়েছে।

বুধবার রাজধানীর ৬০ ফিট এলাকায় (২৫২/৪/২, মিরপুর-২) উদ্বোধন হলো ইয়ামাহার প্লাটিনাম ডিলার ক্রিসেন্ট এন্টারপ্রাইজের নতুন সার্ভিস সেন্টারের।

শুরু থেকেই ক্রিসেন্ট এন্টারপ্রাইজ ইয়ামাহা মোটরসাইকেলের বিক্রয় ও বিক্রয়োত্তর সেবা দিয়ে অত্যন্ত সুনাম ও বিশ্বস্ততার সাথে ইয়ামাহার গ্রাহকদের আস্থা অর্জন করতে সমর্থ হয়েছে। এরই ধারাবাহিকতায় গ্রাহকদেরকে আরও যুগোপযোগী ও উন্নততর সেবা প্রদানের জন্য ক্রিসেন্ট এন্টারপ্রাইজ ২,২০০ বর্গফুট আয়তনের সুবিশাল বাইক সার্ভিসিং সেন্টারের উদ্বোধন করলো, যেখানে একসাথে ১২টিরও বেশী মোটরসাইকেল সার্ভিসিং করা যায়। নতুন এই সার্ভিস সেন্টারটিতে গ্রাহকরা অনলাইন রিজার্ভেশনের মাধ্যমেও সেবা নিতে পারবেন। ইয়ামাহা’র সকল ধরনের জেনুইন পার্টস এর সহজলভ্যতাও নিশ্চিত করবে নতুন এই সার্ভিস সেন্টারটি।

উদ্বোধনী অনুষ্ঠানে তমহিরো তানাকা, গ্লোবল ম্যানেজার, ইয়ামাহা মোটর কর্পোরেশন, জাপান ও এসিআই মটরস এর ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন ।

সংবাদ বিজ্ঞপ্তি


আরো সংবাদ



premium cement
অবন্তিকার আত্মহত্যা : জবির সহকারী প্রক্টর দ্বীন ইসলামের জামিন আবারো নামঞ্জুর পাথরঘাটায় বদর দিবস পালনে দেড় হাজার মানুষের ইফতারি আদমদীঘিতে ৭২ হাজার টাকার জাল নোটসহ যুবক গ্রেফতার সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান মির্জা ফখরুলের জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : মন্ত্রী গাজীপুরে গাঁজার বড় চালানসহ আটক ২ দুই ঘণ্টায় বিক্রি হয়ে গেল ২৫০০ তরমুজ ড. ইউনূসের ইউনেস্কো পুরস্কার নিয়ে যা বললেন তার আইনজীবী একনেকে ৮৪২৫ কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন সান্তাহারে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে যুবক নিহত জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : আব্দুর রহমান

সকল