১৮ জুলাই ২০২৪, ৪ শ্রাবণ ১৪৩১, ১১ মহররম ১৪৪৬
`

ফিলিস্তিনি কিশোরকে গুলি করে হত্যা করেছে ইসরাইল

ফিলিস্তিনি কিশোরকে গুলি করে হত্যা করেছে ইসরাইল -

ইসরাইল-অধিকৃত জর্দান নদীর পশ্চিম তীরের আল-আরুব শরণার্থী শিবিরে বুকে ও পিঠে গুলি করে একজন ফিলিস্তিনি কিশোরকে হত্যা করেছে ইসরাইলি সেনারা।

ফিলিস্তিনি গণমাধ্যম জানিয়েছে, শনিবার দখলদার সেনারা ওই শরণার্থী শিবিরে অভিযান চালাতে গেলে সেখানকার কিশোর ও তরুণ ফিলিস্তিনিরা ইসরাইলি সেনাদের বাধা দেয়ার চেষ্টা করে।

এ সময় ইসরাইলি সেনারা ১৬ বছর বয়সী মিলাদ আর-রাই’কে লক্ষ্য করে গুলি চালায়। এতে গুরুতর আহত মিলাদকে হাসপাতালে নেয়ার ঘণ্টাখানেক পর প্রাণবন্ত এই ফিলিস্তিনি কিশোর মৃত্যুর কোলে ঢলে পড়ে। ফিলিস্তিনি রেড ক্রিসেন্ট সোসাইটি জানিয়েছে, মিলাদের বুক ও পিঠে গুলি করেছে ইসরাইলি সেনারা।

আল-আরুব শরণার্থী শিবিরে অভিযানের সময় ইসরাইলি সেনারা বিষাক্ত টিয়ার গ্যাস নিক্ষেপ করে যার কারণে বহু ফিলিস্তিনি আহত হয়েছেন।

বিগত মাসগুলোতে ইসরাইলি সেনারা প্রায় প্রতিদিনই পশ্চিম তীরের কোনো না কোনো শহরে হানা দিচ্ছে। তারা কথিত ‘ওয়ান্টেড’ ফিলিস্তিনিদের ধরতে এসব অভিযান চালাচ্ছে এবং অভিযানের সময় ফিলিস্তিনিদের সাথে তাদের তুমুল সংঘর্ষ হচ্ছে।

চলতি বছর পশ্চিম তীর ও গাজা উপত্যকায় ইসরাইলি সেনাদের পাশবিক হামলায় ২০০ জনের বেশি ফিলিস্তিনি নিহত হয়েছেন যাদের বেশিরভাগের মৃত্যু হয়েছে পশ্চিম তীরের বিভিন্ন শহরে।
সূত্র : পার্সটুডে


আরো সংবাদ



premium cement
ঘুম ভাঙল তামিমের, সংঘাত নয় সমাধান চান তিনি আমেরিকান দূতাবাস ও সকল ভারতীয় ভিসা সেন্টার আজ বন্ধ করোনায় আক্রান্ত বাইডেন রাজধানীতে ১৬ প্লাটুন আনসার ব্যাটালিয়ন সদস্য মোতায়েন সাংবাদিকদের ওপর হামলায় গভীর উদ্বেগ বিএফইউজে ও ডিইউজের বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের প্রতি জামায়াতে ইসলামীর সমর্থন ঘোষণা আজ সারাদেশে 'কমপ্লিট শাটডাউন' ‘যুদ্ধ শুরু হলে নিশ্চিতভাবে লেবানন হবে ইসরাইলের জন্য দোযখ’ ট্রাম্পকে হত্যাচেষ্টার ছবি যেভাবে নির্বাচনকে প্রভাবিত করতে পারে? ট্রাম্পের বিরুদ্ধে ষড়যন্ত্রের অভিযোগ প্রত্যাখ্যান ইরানের কোটাবিরোধী আন্দোলনে রক্তাক্ত সহিংসতায় চট্টগ্রামে ৪ মামলা

সকল