২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

আল-আকসার গেটে ফিলিস্তিনি যুবককে গুলি করে হত্যা

- ছবি - ইন্টারনেট

অধিকৃত ফিলিস্তিনের পূর্ব জেরুসালেমে শুক্রবার আল-আকসা মসজিদের গেটে এক ফিলিস্তিনি যুবককে গুলি করে হত্যা করেছে ইসরাইলি বাহিনী। তার পরিচয় জানা যায়নি। তবে বয়স ২৬ বছর। তিনি ইসরাইলের দক্ষিণের নাকাব অঞ্চলের বাসিন্দা ছিলেন।

স্থানীয় গণমাধ্যম থেকে জানা যায়, নিহত যুবক ইসরাইলি বাহিনীর সাথে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়েছিল। কারণ একজন নারী মসজিদে প্রবেশ করতে গেলে ইসরাইলি বাহিনী বাধা দিচ্ছিল। এক পর্যায়ে তারা ওই নারীকে লাঞ্ছিত করার সময় যুবকের সাথে তর্কাতর্কি শুরু হয়।

ইসরাইলি পুলিশ শনিবার এক বিবৃতিতে জানায়, ওই যুবক একজন কর্মকর্তার কাছ থেকে বন্দুক কেড়ে নেয়ার চেষ্টা করলে গুলি করে হত্যা করা হয়।

বিস্তারিত কিছু উল্লেখ না করে পুলিশের ওই বিবৃতিতে বলা হয়, ‘সন্দেহভাজন ব্যক্তিকে ঘটনাস্থলেই হত্যা করা হয় এবং এ সময় সেখানে আমাদের বাহিনীর কেউ হতাহত হয়নি।’

পথচারীরা জানান, তারা এক মিনিটে ২০টির মতো গুলির শব্দ শুনেছেন। পরে তারা এক যুবককে রাস্তায় পড়ে থাকতে দেখেন।

সূত্র : মিডলইস্ট আই


আরো সংবাদ



premium cement
আদমদীঘিতে ৭২ হাজার টাকার জাল নোটসহ যুবক গ্রেফতার সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান মির্জা ফখরুলের জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : মন্ত্রী গাজীপুরে গাঁজার বড় চালানসহ আটক ২ দুই ঘণ্টায় বিক্রি হয়ে গেল ২৫০০ তরমুজ ড. ইউনূসের ইউনেস্কো পুরস্কার নিয়ে যা বললেন তার আইনজীবী একনেকে ৮৪২৫ কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন সান্তাহারে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে যুবক নিহত জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : আব্দুর রহমান যুক্তরাষ্ট্রের সেতু ভাঙ্গার প্রভাব পড়বে বিশ্বজুড়ে! নাশকতার মামলায় চুয়াডাঙ্গা বিএনপি-জামায়াতের ৪৭ নেতাকর্মী কারাগারে

সকল