২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

উত্তেজনা এড়াতে নেতানিয়াহুর সফর বাতিল করেছে আমিরাত

বেনিয়ামিন নেতানিয়াহু - ছবি : সংগৃহীত

ইরানের সাথে আঞ্চলিক উত্তেজনা বাড়তে পারে, এমন আশঙ্কার মধ্যে গত জানুয়ারিতে ইসরাইলি প্রধানমন্ত্রী বেনিয়ামিন নেতানিয়াহুর পরিকল্পিত সফর বাতিল করেছিল সংযুক্ত আরব আমিরা। তিনজন ইসরাইলি কর্মকর্তার বরাত দিয়ে টাইমস অব ইসরাইল এ তথ্য জানিয়েছে।

ওয়ালা নিউজ সাইটে প্রকাশিত খবরে বলা হয়, প্রধানমন্ত্রীর অফিস সফরটি বাতিল করার জন্য 'লজিস্টিক' কারণের কথা বলা হয়েছিল।

কর্মকর্তারা সংবাদমাধ্যমটিকে জানান, আব্রাহাম অ্যাকর্ডের ওপর জোর দিতে আমিরাতিরা এই সফর আয়োজন করতে চেয়েছিল। কিন্তু তারা শঙ্কিত হয় এটা ভেবে যে নেতানিয়াহু ইরানের বিরুদ্ধে প্রকাশ্য বক্তব্য রাখার কাজে এই সফরটি ব্যবহার করতে পারেন।

সূত্র : মিডলইস্ট মনিটর


আরো সংবাদ



premium cement
ড. ইউনূসের ইউনেস্কো পুরস্কার নিয়ে যা বললেন তার আইনজীবী একনেকে ৮৪২৫ কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন সান্তাহারে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে যুবক নিহত জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : আব্দুর রহমান যুক্তরাষ্ট্রের সেতু ভাঙ্গার প্রভাব পড়বে বিশ্বজুড়ে! নাশকতার মামলায় চুয়াডাঙ্গা বিএনপি-জামায়াতের ৪৭ নেতাকর্মী কারাগারে হারল্যানের পণ্য কিনে লাখপতি হলেন ফাহিম-উর্বানা দম্পতি যাদের ফিতরা দেয়া যায় না ১৭ দিনের ছুটি পাচ্ছে জবি শিক্ষার্থীরা বেলাবতে অটোরিকশা উল্টে কাঠমিস্ত্রি নিহত রোহিঙ্গা ইস্যুতে মিয়ানমার সেনাবাহিনীর বিরুদ্ধে জাতিসঙ্ঘের প্রতিবেদন

সকল