০৮ ফেব্রুয়ারি ২০২৩, ২৫ মাঘ ১৪২৮, ১৬ রজব ১৪৪৪
ads
`

১১ ইসরাইলি পাইলটকে দেশত্যাগ করার নির্দেশ মিসরের

১১ ইসরাইলি পাইলটকে দেশত্যাগ করার নির্দেশ মিসরের - ছবি : সংগৃহীত

ভিসা ছাড়াই মিসরে অবতরণ করা ১১ ইসরাইলি পাইলটকে দেশত্যাগ করার নির্দেশ দিয়েছে মিসরীয় কর্তৃপক্ষ। ইসরাইলি মিডিয়ায় বৃহস্পতিবার এ খবর প্রকাশিত হয়েছে।

ইসরাইলি দৈনিক মারিভ জানায়, ইসরাইলি পাইলটরা ছোট ছোট বিমানে করে মিসরে অবতরণ করে। তবে 'জাতীয় নিরাপত্তার কারণ' উল্লেখ করে মিসরীয় কর্তৃপক্ষ তাদেরকে চলে যেতে বলে।

মারিভ আরো জানায়, পাইলটরা জ্বালানি ও আবহাওয়া অনুকূলে না থাকায় ফিরতে পারেননি।
পত্রিকাটি আরো জানায়, পাইলটদের নিরাপদ প্রত্যাবর্তনের জন্য ইসরাইলের পররাষ্ট্র মন্ত্রণালয় কাজ করছে মিসরীয় কর্তৃপক্ষের সাথে।

মন্ত্রণালয় আরো জানিয়েছে, প্রয়োজনীয় ভিসা ছাড়া পাইলটরা মিসরে গিয়ে ভুল করেছেন।
এ ব্যাপারে মিসরীয় কর্তৃপক্ষের কোনো মন্তব্য পাওয়া যায়নি।

সূত্র : মিডল ইস্ট মনিটর

 


আরো সংবাদ


premium cement
ভূমিকম্পে তুরস্ক ও সিরিয়ায় নিহত সংখ্যা ৬ হাজার ছাড়াল আদানি গ্রুপের কাছ থেকে কেন বেশি দামে বিদ্যুৎ কারণ হচ্ছে, প্রশ্ন এমপি চুন্নুর সরকারের সমালোচনা কখনো রাষ্ট্রদ্রোহী হতে পারে না : জি এম কাদের ভূমিকম্পের ৩৩ ঘণ্টা পর ধ্বংসস্তূপ থেকে উদ্ধার ৪ বছরের শিশু বেড়াতে এসে কক্সবাজার সমুদ্র সৈকতে শিশুর মৃত্যু নদী শুকিয়ে যাওয়ায় কাপ্তাইয়ে বিদ্যুৎ উৎপাদন কমেছে ঢাকায় ৭ মাত্রার ভূমিকম্পে ৩ লাখ প্রাণহানির শঙ্কা সূচক বাড়লেও লেনদেন ও অধিকাংশ কোম্পানির শেয়ারদর কমেছে মুকিদুলে মুগ্ধতা ছড়াল কুমিল্লা হাফেজ ও কৃতী শিক্ষার্থীদের সম্মাননা দেবে মারকাযুল ফুরকান শিক্ষা পরিবার রাষ্ট্রপতি প্রার্থী মনোনয়নের ক্ষমতা শেখ হাসিনাকে দেয়া হয়েছে

সকল