২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

সিরিয়ার ইদলিবে নতুন সামরিক চৌকি স্থাপন করছে তুরস্ক

সিরিয়ার ইদলিবে নতুন সামরিক চৌকি স্থাপন করছে তুরস্ক - ছবি : সংগ্রহ

তুর্কি বাহিনী সিরিয়ার ইদলিবের গ্রামীণ এলাকায় নতুন একটি সামরিক চৌকি নির্মাণের কাজ শুরু করেছে।

স্থানীয় সামরিক সূত্রগুলো জানায়, নতুন সামরিক চৌকিটি আল-বারা শহরের পূর্ব দিকে অবস্থিত সারজিলা গ্রামের কাছে অবস্থিত। এই নগরীর কাছেই রয়েছে সিরিয়ান বাহিনীর অবস্থান।

সূত্র জানায়, তুর্কি সামরিক বাহিনী একটি ফাঁকা, লোকহীন তিনতলা ভবনে তাদের নতুন চৌকি স্থাপন করছে। এখান থেকে সিরিয়ান বাহিনীর নিয়ন্ত্রিত কাফরানবেল, কাফরুমা ও হ্যানোতিন শহর দেখা যায়।

বিভিন্ন সূত্র জানায়, ইদলিবের গ্রামীণ এলাকায় তুর্কি সামরিক বাহিনীর ৭৪টি চৌকি রয়েছে। এছাড়া জাবাল আল-জাবিয়ায় রয়েছে ২২টি চৌকি।

সূত্র : মিডল ইস্ট মনিটর


আরো সংবাদ



premium cement
ফরিদপুরে নিহতদের বাড়ি মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী টিকটকে ভিডিও দেখে পুরস্কার, প্রভাব ফেলছে মানসিক স্বাস্থ্যে পাট শিল্পের উন্নয়নে জুট কাউন্সিল গঠন করা হবে: পাটমন্ত্রী মৃত্যুর মুখ থেকে ফিরেও নেতাকর্মীরা আবার ঘুরে দাঁড়িয়েছে : সালাম নবায়নযোগ্য জ্বালানি ৪০ শতাংশে উন্নীত করতে কাজ করছে সরকার : পরিবেশ সচিব সৌরশক্তি খাতে আবার মাথা তুলে দাঁড়াতে চায় জার্মানি ‘সরকারের সদিচ্ছার অভাবেই বিচার প্রক্রিয়ার ধীর গতি’ মোদি কি হিন্দু-মুসলমান মেরুকরণের চেনা রাজনীতিতে ফিরছেন? টাঙ্গাইলে বৃষ্টির জন্য ইসতেসকার নামাজ ফুলগাজীতে ছাদ থেকে পড়ে স্কুলছাত্রের মৃত্যু দোয়ারাবাজারে শিশু হত্যা মামলার আসামিসহ গ্রেফতার ২

সকল