৩০ জানুয়ারি ২০২৩, ১৬ মাঘ ১৪২৯, ৭ রজব ১৪৪৪
ads
`

ইরানে সিনিয়র কমান্ডার গুলিতে নিহত

ইরানে সিনিয়র কমান্ডার গুলিতে নিহত - ছবি : সংগৃহীত

ইরানের ইসলামি বিপ্লবী রক্ষী বাহিনীর (আইআরজিসি) এক সিনিয়র কমান্ডার শুক্রবার গুলিবিদ্ধ হয়ে নিহত হয়েছেন। সরকারবিরোধী বন্দুকধারীদের সাথে সংঘর্ষে তিনি প্রাণ হারান।

নিহত আলী মুসাভি ছিলেন সিস্তান-বালুচিস্তান প্রদেশে আইআরজিসির শীর্ষ ব্যক্তিত্ব। জাহেদান নগরীতে তিনি নিহত হন বলে রাষ্ট্রীয় সংবাদ সংস্থা তাসনিম নিউজ অ্যাজেন্সি জানিয়েছে।

তাসনিম জানায়, নগরীর একটি থানায় গোলাগুলি হলে তিনি নিহত হন। পুলিশ হেফাজতে ২২ বছর বয়স্ক মাহসা আমিনির মৃত্যুকে কেন্দ্র করে চলমান সরকারবিরোধী বিক্ষোভের মধ্যে শুক্রবার সকালে গোলাগুলি ঘটে।

ওই বিক্ষোভে এখন পর্যন্ত অন্তত ৭৬ জন নিহত হয়েছে।
সূত্র : আরব নিউজ

 


আরো সংবাদ


premium cement
নাজিরপুরে নৌকাডুবিতে ইট ব্যাবসায়ীর মৃত্যু, গুরুতর আহত ১ 'সাংস্কৃতিক বৈচিত্রতা জানতে নৃবৈজ্ঞানিক মাঠকর্ম' ডাণ্ডাবেড়ি পরিয়ে জানাজায় হাজির করা কেন অবৈধ নয় : হাইকোর্ট দ্বিতীয় দিনের কর্মসূচিতে অংশ নিতে জড়ো হচ্ছেন নেতাকর্মীরা টসে হেরে ব্যাটিংয়ে ঢাকা ডমিনেটর্স আত্মরক্ষার্থে দোকানে ঢুকলে সেখানে ব্যবসায়ীকে গুলি করে হত্যা ইউক্রেনে সামরিক সহায়তা জোরদার করতে দক্ষিণ কোরিয়ার প্রতি আহ্বান ন্যাটোর প্রথমবারের মতো সৌদি আরবে উচ্চগতির ট্রেন চালালেন নারী প্রতিবন্ধীদের মাঝে জাস্টিস ওয়াচ ফাউন্ডেশনের শীতবস্ত্র বিতরণ মাদরাসাছাত্রী মরিয়ম বাঁচতে চায়  বাংলাদেশ অবিশ্বাস্য অগ্রগতি অর্জন করেছে : প্রধানমন্ত্রী

সকল