২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

জর্ডানের রাজপরিবারের হবু পুত্রবধূ কে এই সুন্দরী (ছবি ও ভিডিও)

জর্ডানের রাজপরিবারের হবু পুত্রবধূ কে এই সুন্দরী - ছবি : সংগৃহীত

সৌদি আরবের এক তরুণীকে বিয়ে করছেন জর্ডানের যুবরাজ হুসাইন বিন আব্দুল্লাহ। ইতোমধ্যে ওই তরুণীর সাথে যুবরাজের বাগদান সম্পন্ন হয়েছে বলে জানিয়েছে জর্ডান রাজপরিবার।

আরো পড়ুন- সৌদি আরবের জামাই হচ্ছেন জর্ডানের যুবরাজ

আলজাজিরা জানিয়েছে, ওই তরুণীর নাম রাজওয়া বিনতে খালিদ বিন মুসায়িদ আলে সাইফ। তিনি সৌদি আরবের রাজধানী রিয়াদের এক পরিবারে বেড়ে উঠেছেন। তিনি মূলত একটি ডিজাইন স্টুডিওতে কাজ করেন।

রাজওয়া ১৯৯৪ সালের ২৮ এপ্রিল রিয়াদে জন্মগ্রহণ করেন। এখানের একটি কলেজে পড়ালেখার পর তিনি যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক ইউনিভার্সিটি থেকে স্থাপত্যবিদ্যার ওপর গ্রাজুয়েশন সম্পন্ন করেন।

এরপর তিনি গমন করেন দেশটির লস এঞ্জেলসে। সেখানের একটি ফ্যাশন ইনস্টিটিউট থেকে ভিজ্যুয়াল কমিউনিকেশন বিষয়ে ডিগ্রি অর্জন করেন।

সূত্র জানায়, রাজওয়া বিনতে খালিদের আস-সাইফ বংশটি ‘সাবাই কবিলা’র অন্তর্গত আর তার বাবা খালিদ একটি ইঞ্জিয়ারিং কন্ট্রাকটর কোম্পানির মালিক।

সূত্র : ডেইলি জং


আরো সংবাদ



premium cement
এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩ ফতুল্লা প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত বদরের শিক্ষায় ন্যায়-ইনসাফের সমাজ প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে হবে : সেলিম উদ্দিন ইসলামের বিজয়ই বদরের মূল চেতনা : ছাত্রশিবির পরিবেশ দূষণে বাংলাদেশে বছরে ২ লাখ ৭২ হাজার মানুষের মৃত্যু : বিশ্বব্যাংক নোয়াখালীতে ল’ইয়ার্স কাউন্সিলের ইফতার মাহফিল অনুষ্ঠিত ‘আইনের শাসন ও মানবাধিকার প্রতিষ্ঠার জন্য ল’ ইয়ার্স কাউন্সিল কাজ করে যাচ্ছে’ পুকুরে পাওয়া গেল ১০০ ইলিশ

সকল