০১ ডিসেম্বর ২০২২, ১৬ অগ্রহায়ন ১৪২৯, ৬ জমাদিউল আউয়াল ১৪৪৪ হিজরি
`

সৌদি আরবের জামাই হচ্ছেন জর্ডানের যুবরাজ

সৌদি আরবের জামাই হচ্ছেন জর্ডানের যুবরাজ - ছবি : সংগৃহীত

সৌদি আরবের জামাই হতে চলেছেন জর্ডানের যুবরাজ হুসাইন বিন আব্দুল্লাহ। ইতোমধ্যে রাজওয়া বিনতে খালিদ বিন মুসায়িদ আলে সাইফ নামে এক সৌদি তরুণীর সাথে বাগদান সম্পন্ন হয়েছে তার। অত্যন্ত আনন্দের সাথে রাজপরিবারের পক্ষ থেকে সংবাদটি জানানো হয়েছে।

বৃহস্পতিবার রাজপরিবার সূত্রে আলজাজিরা জানায়, সৌদি আরবের রাজধানী রিয়াদে তাদের হবু পুত্রবধূর বাবার বাড়িতে বাগদান অনুষ্ঠান সম্পন্ন হয়। ঘরোয়া এ অনুষ্ঠানে জর্ডানের বাদশাহ দ্বিতীয় আব্দুল্লাহ ও রানী রানিয়া ছাড়াও রাজপরিবারের আরো কয়েকজন সদস্য উপস্থিত ছিলেন।

আরো পড়ুন- জর্ডানের রাজপরিবারের হবু পুত্রবধূ কে এই সুন্দরী (ছবি ও ভিডিও)

যুবরাজ হুসাইন বিন আব্দুল্লাহ জর্ডানের বাদশাহ ও রানীর বড় ছেলে। এ দম্পতির আরো একটি ছেলে ও দুইটি মেয়ে আছে। তারা হলেন- যুবরাজ হাশিম ও রাজকুমারী ঈমান ও রাজকুমারী সালমা।

যুবরাজ হুসাইন বিন আব্দুল্লাহ স্বদেশেই মাধ্যমিক পড়াশোনা শেষ করেছেন। এরপর আন্তর্জাতিক ইতিহাস পড়তে যুক্তরাষ্ট্রের জর্জ টাউন ইউনিভার্সিটিতে গমন করেন এবং ২০১৭ সালে ‘ব্রিটেনের রয়েল মিলিটারি একাডেমি সানড্রাস্ট’ ইউনিভার্সিটি থেকে সামরিক বিদ্যায় ডক্টরেট করেন।

ছেলের বাগদানের বেশকিছু ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করেন রানী রানিয়া নিজেও। ছবির ক্যাপশনে তিনি লেখেন, ‘আমার ছেলে যুবরাজ হুসাইন ও আমাদের হবু পুত্রবধু রাজওয়ার জন্য মোবারকবাদ।’

রানী আরো লেখেন, ‘আমি ভাবিনি যে এত সুখ মনের মধ্যে এতদিন ধরে রাখতে পারব।’

সূত্র : আলজাজিরা


আরো সংবাদ


premium cement