২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

সৌদি আরবের জামাই হচ্ছেন জর্ডানের যুবরাজ

সৌদি আরবের জামাই হচ্ছেন জর্ডানের যুবরাজ - ছবি : সংগৃহীত

সৌদি আরবের জামাই হতে চলেছেন জর্ডানের যুবরাজ হুসাইন বিন আব্দুল্লাহ। ইতোমধ্যে রাজওয়া বিনতে খালিদ বিন মুসায়িদ আলে সাইফ নামে এক সৌদি তরুণীর সাথে বাগদান সম্পন্ন হয়েছে তার। অত্যন্ত আনন্দের সাথে রাজপরিবারের পক্ষ থেকে সংবাদটি জানানো হয়েছে।

বৃহস্পতিবার রাজপরিবার সূত্রে আলজাজিরা জানায়, সৌদি আরবের রাজধানী রিয়াদে তাদের হবু পুত্রবধূর বাবার বাড়িতে বাগদান অনুষ্ঠান সম্পন্ন হয়। ঘরোয়া এ অনুষ্ঠানে জর্ডানের বাদশাহ দ্বিতীয় আব্দুল্লাহ ও রানী রানিয়া ছাড়াও রাজপরিবারের আরো কয়েকজন সদস্য উপস্থিত ছিলেন।

আরো পড়ুন- জর্ডানের রাজপরিবারের হবু পুত্রবধূ কে এই সুন্দরী (ছবি ও ভিডিও)

যুবরাজ হুসাইন বিন আব্দুল্লাহ জর্ডানের বাদশাহ ও রানীর বড় ছেলে। এ দম্পতির আরো একটি ছেলে ও দুইটি মেয়ে আছে। তারা হলেন- যুবরাজ হাশিম ও রাজকুমারী ঈমান ও রাজকুমারী সালমা।

যুবরাজ হুসাইন বিন আব্দুল্লাহ স্বদেশেই মাধ্যমিক পড়াশোনা শেষ করেছেন। এরপর আন্তর্জাতিক ইতিহাস পড়তে যুক্তরাষ্ট্রের জর্জ টাউন ইউনিভার্সিটিতে গমন করেন এবং ২০১৭ সালে ‘ব্রিটেনের রয়েল মিলিটারি একাডেমি সানড্রাস্ট’ ইউনিভার্সিটি থেকে সামরিক বিদ্যায় ডক্টরেট করেন।

ছেলের বাগদানের বেশকিছু ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করেন রানী রানিয়া নিজেও। ছবির ক্যাপশনে তিনি লেখেন, ‘আমার ছেলে যুবরাজ হুসাইন ও আমাদের হবু পুত্রবধু রাজওয়ার জন্য মোবারকবাদ।’

রানী আরো লেখেন, ‘আমি ভাবিনি যে এত সুখ মনের মধ্যে এতদিন ধরে রাখতে পারব।’

সূত্র : আলজাজিরা


আরো সংবাদ



premium cement
‘পেশাগত স্বার্থে সাংবাদিকদের ঐক্যবব্ধ হতে হবে’ গাজাবাসীর প্রধান কথা- ‘আমাদের খাবার চাই’ অধিকার প্রতিষ্ঠায় দেশপ্রেমিক জনতার ঐক্যের বিকল্প নেই : ডা: শফিকুর রহমান সোনাগাজীতে জামাতে নামাজ পড়ে বাইসাইকেল পুরস্কার পেল ২২ কিশোর গফরগাঁওয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১ মনুষ্য চামড়ায় তৈরি বইয়ের মলাট সরানো হলো হার্ভাড বিশ্ববিদ্যালয় থেকে আওয়ামী লীগকে বর্জন করতে হবে : ডা: ইরান আমরা একটা পরাধীন জাতিতে পরিণত হয়েছি : মেজর হাফিজ তরুণীর লাশ উদ্ধারের পর প্রেমিকসহ ৪ জনের বিরুদ্ধে মামলা

সকল