৩০ সেপ্টেম্বর ২০২২, ১৫ আশ্বিন ১৪২৯, ৩ রবিউল আওয়াল ১৪৪৪ হিজরি
`

সিরিয়ায় ইসরাইলি বিমান হামলা : ৩ সৈন্য নিহত

সিরিয়ায় ইসরাইলি বিমান হামলা : ৩ সৈন্য নিহত - ছবি : সংগৃহীত

সিরিয়ায় ইসরাইলি বিমান হামলায় তিন সৈন্য নিহত ও অপর তিনজন আহত হয়েছে। সিরিয়ার রাষ্ট্রীয় মিডিয়া জানিয়েছে, সিরিয়ার উপকূলীয় প্রদেশ তারটাসে এই ইসরাইলি হামলা চালানো হয়।

সিরিয়ার সরকারি বার্তা সংস্থা সানা একটি সামরিক সূত্রের উদ্ধৃতি দিয়ে জানায়, আগ্রাসনে তিন সৈন্য নিহত এবং অপর তিনজন আহত হয়।
২০১১ সালে সিরিয়ায় গৃহযুদ্ধ শুরু হওয়ার পর থেকে ইসরাইল দেশটিতে শত শত হামলা চালিয়েছে। সিরিয়া সরকারি অবস্থানের পাশাপাশি ইরান-সমর্থিত বাহিনী এবং হিজবুল্লাহ যোদ্ধাদের ওপরও হামলা চালানো হয়েছে।

সিরিয়ার এক সামরিক বিবৃতিতে বলা হয়, দুটি উপর্যুপরি ইসরাইলি হামলা হয়।

সূত্র : আলজাজিরা


আরো সংবাদ


premium cement
আড়াই বছর আগে শাকিবের সন্তানের মা হয়েছেন বুবলী আধিপত্য বিস্তারে ২ ডাকাত গ্রুপের সংঘর্ষ, নিহত ৩ হালুয়াঘাটে বন্য হাতির তাণ্ডব থামছেই না : এবার বিনষ্ট করলো বসতঘর বিশ্বজুড়ে করোনায় মৃত্যু সাড়ে ৬৫ লাখ ছুঁইছুঁই সাফজয়ী ফুটবলারদের নামে সেতু ইউক্রেনের জন্য আরো ১২ বিলিয়ন ডলারের সহায়তা মার্কিনিদের আজারবাইজানকে ঠেকাতে আর্মেনিয়াকে ক্ষেপণাস্ত্র দিচ্ছে ভারত বিএনপির দুর্নীতি-দুঃশাসন বিদেশীদের কাছে তুলে ধরতে হবে : প্রধানমন্ত্রী ইরানের তেল রফতানিতে ফের যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞা কলাবাগানে গ্যাংয়ের ছুরিকাঘাতে কিশোর নিহত ইরানে গুপ্তচর নিয়োগ দিয়ে তাদের রক্ষা করার ব্যবস্থা নেয়নি সিআইএ

সকল