২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

গাজায় ইসরাইলি হামলা চলছেই, নিহতের সংখ্যা বেড়ে ২৪

ইসরাইলি হামলায় স্বজন হারানোর শোক ফিলিস্তিনিদের মধ্যে - ছবি : সংগৃহীত

গাজা উপত্যকায় ইসরাইলি হামলা অব্যাহত রয়েছে। নিহতের সংখ্যা বেড়ে ২৪-এ দাঁড়িয়েছে। আশঙ্কা করা হচ্ছে, গাজায় আরেকটি বড় ধরনের যুদ্ধ হতে পারে।

ইসরাইলি জঙ্গিবিমানগুরো চারটি আবাসিক এলাকায় হামলা চালিয়েছে। সবগুলো স্থানই ইসলামিক জিহাদ যোদ্ধাদের এলাকা বলে পরিচিত। ইসলামিক জিহাদের সদস্য হিসেবে পরিচিত এক ব্যক্তির বাড়িতে দুটি বোমা ফেলেছে ইসরালি বিমান।

গাজার স্বাস্থ্য মন্ত্রণালয় জানিয়েছে, এখন পর্যন্ত হামলায় অন্তত ২৪ জন নিহত হয়েছে, আহত হয়েছে ২০৩ জন। হতাহতদের মধ্যে নারী ও শিশুও রয়েছে।

অন্যদিকে ইসলামিক জিহাদ ইসরাইলে চার শতাধিক রকেট নিক্ষেপ করেছে। এগুলোর বেশির ভাগই ধ্বংস করা হয়েছে। তবে লোকজনকে হামলা থেকে রক্ষা পেতে আশ্রয়কেন্দ্রে ছুটে যেতে হয়েছে। কেউ মারাত্মক হতাহত হয়েছে বলে জানা যায়নি বলে ইসরাইলি অ্যাম্বুলেন্স সার্ভিস জানিয়েছে।

সূত্র : আলজাজিরা


আরো সংবাদ



premium cement
সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট কারীদের চিহ্নিতকরণ ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি ১২ দলীয় জোটের কলিং ভিসায় প্রতারণার শিকার হয়ে দেশে ফেরার সময় মারা গেল মালয়েশিয়া প্রবাসী নারায়ণগঞ্জ যুবদলের সদস্য সচিবকে আটকের অভিযোগ হাতিয়া-সন্দ্বীপ চ্যানেলে কার্গো জাহাজডুবি : একজন নিখোঁজ, ১১ জন উদ্ধার হঠাৎ অবসরের ঘোষণা পাকিস্তানের সাবেক অধিনায়কের বগুড়ায় গ্যাসের চুলার আগুনে বৃদ্ধা নিহত বগুড়ায় ধানের জমিতে পানি সেচ দেয়া নিয়ে খুন জিআই স্বীকৃতির সাথে গুণগত মানের দিকেও নজর দিতে হবে : শিল্পমন্ত্রী অনির্দিষ্টকালের জন্য বন্ধ চুয়েট, শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ সখীপুরে সাবেক ও বর্তমান এমপির সমর্থকদের মধ্যে ব্যাপক সংঘর্ষ তীব্র গরমের জন্য আওয়ামী লীগ সরকার অন্যতম দায়ী : মির্জা আব্বাস

সকল