২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

গাজায় আবারো ইসরাইলি হামলা, নিহত ১

শুক্রবার ইসরাইলি হামলায় নিহত ৫ বছর বয়সী শিশু আলা কাদদুমের লাশ নিয়ে স্বজনদের আহাজারি - ছবি : সংগ্রহ

গাজা উপত্যকায় আবারো বিমান হামলা চালিয়েছে ইসরাইল। শনিবার সকালে চালানো এই হামলায় এক ফিলিস্তিনি নিহত হয়েছে বলে স্থানীয় ফিলিস্তিনি সূত্র জানিয়েছে।

সূত্রটি জানায়, দক্ষিণাঞ্চলীয় খান ইউনিস শহরের ওপর পরিচালিত ওই হামলায় একজন নিহত হয়েছে।

ইসরাইলি জঙ্গিবিমানগুলো নগরীর পূর্ব দিকে আল-জানা এলাকাও টার্গেট করে বলে ধারণা করা হচ্ছে।

গাজায় এবারের ইসরাইলি হামলায় এ পর্যন্ত ১১ জন নিহত হয়েছে। এদের মধ্যে পাঁচ বছরের একটি বালিকা ও ২৩ বছর বয়স্কা এক নারী রয়েছে।

সমঝোতার কোনো আলোচনা নয় : ইসলামিক জিহাদ
এদিকে গাজার ইসলামিক জিহাদ আন্দোলনের এক মুখপাত্র জানিয়েছেন, তারা এই মুহূর্তে শান্ত থাকা বা মধ্যস্ততার কোনো আলোচনা যাচ্ছে না।
পরিচয় প্রকাশ না করা এক কর্মকর্তার উদ্ধৃতি দিয়ে স্থানীয় ফিলিস্তিনি সংবাদ সংস্থা জানায়, 'পরিস্থিতি উত্তপ্ত হওয়ার দিকে' যাচ্ছে।

ইসরাইল শুক্রবার গাজা উপত্যকায় নতুন করে হামলা চালায়। এ সময় তারা ইসলামিক জিহাদের এক সিনিয়র কমান্ডারকে হত্যা করে।

সূত্র : আলজাজিরা


আরো সংবাদ



premium cement
কক্সবাজারে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু, স্বজনদের হাসপাতাল ঘেরাও বঙ্গোপসাগরে ১২ নাবিকসহ কার্গো জাহাজডুবি ভারত-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে বাংলাদেশকে ‘নেট সিকিউরিটি প্রোভাইডার’ হিসেবে দেখতে চায় যুক্তরাষ্ট্র রাজশাহীতে তাপমাত্রা ৪১ দশমিক ৮ ডিগ্রি রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের এক শ্রেণিতে ৫৫ জনের বেশি শিক্ষার্থী নয় : শিক্ষা প্রতিমন্ত্রী নজিরবিহীন দুর্নীতির মহারাজার আত্মকথা ফতুল্লায় ১০ লাখ টাকা চাঁদার দাবিতে নির্মাণকাজ বন্ধ, মারধরে আহত ২, মামলা পার্বত্যাঞ্চলে সেনাবাহিনী: সাম্প্রতিক ভাবনা গফরগাঁওয়ে ব্রহ্মপুত্র নদে টিকটক করতে গিয়ে স্কুলছাত্রের মৃত্যু

সকল