১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫
`

দুই ফিলিস্তিনি দুধের শিশুর কান্নায় কাঁদল বিশ্ব (ভিডিও)

দুই ফিলিস্তিনি দুধের শিশুর কান্নায় কাঁদল বিশ্ব (ভিডিও)। - ছবি : আলজাজিরা

সড়কে গাড়ি থামিয়ে তাতে থাকা এক ফিলিস্তিনি দম্পতিকে আটক করেছে ইসরায়েলি বাহিনী। ঘটনা এখানেই শেষ নয়; গাড়িতে তারা ফেলে যায় ওই দম্পতির দুই দুধের শিশুকে। পরে শিশু দু’টি গাড়িতে একাকী ভয়ে কাঁদতে থাকে।

বৃহস্পতিবার গভীর রাতে ঘটনাটি ঘটে অধিকৃত আলকুদস (জেরুসালেম) নগরীর তেল বুয়ুতের একটি চেকপয়েন্টে।

ফিলিস্তিনের একাধিক সংবাদমাধ্যমের সূত্রে আলজাজিরা জানায়, শিশু দু’টির কান্না দেখে তখনই এক পথচারী হৃদয়বিদারক দৃশ্যটির ভিডিও ধারণ করেন। তিনি যখন শিশু দু’টিকে দেখেন, তখন রাত গভীর। তারা উভয়েই গাড়িতে একাকী ভীষণভাবে কাঁদছিল। সেখানে ছিল না কেউ।

ফিলিস্তিনি মিডিয়ার মতে- ওই দম্পতির কাছে নগরীতে প্রবেশের অনুমোদনপত্র ছিল না- এ কারণে সড়ক থেকে তাদের আটক করে নিয়ে যাওয়া হয়।

ঘটনাটি ঘটে আনাস আফফানাহ নামে সুর বাহের এলাকার এক যুবক ও তার স্ত্রীর সাথে।

ঘটনার সময় শিশু দু’টির কান্নার আওয়াজে গাড়ির পাশে বেশ সংখ্যক ফিলিস্তিনি নাগরিক জড়ো হয়। তারা যে যা পারে নিজেদের মতো করে তাদেরকে সহযোগিতা করে। পরে অবশ্য শিশু দু’টির মা-বাবাকে ছেড়ে দেয়া হয়।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

সূত্র: আলজাজিরা 


আরো সংবাদ



premium cement
ফরিদপুরে দুর্ঘটনায় মা-ছেলে নিহত, আহত বাবা-মেয়ে দিরাইয়ে বজ্রপাতে ২ জনের মৃত্যু বিশ্ববিদ্যালয়গুলোকে বিশ্বমানের পাঠ্যক্রম গ্রহণের আহ্বান রাষ্ট্রপতির বগুড়ায় পুলিশ পরিচয়ে ট্রাকভর্তি কলা ছিনতাই : গ্রেফতার ৪ ওয়ালটনের আদর্শ ও নীতিমালার পরিপন্থী নাটক প্রচার করায় বিজ্ঞাপনী প্রতিষ্ঠানকে আইনি নোটিশ, চুক্তি বাতিল স্নান করতে গিয়ে দূর্গাসাগর দীঘিতে ডুবে একজনের মৃত্যু ঢাকা-দিল্লি সম্পর্ককে লালন করে নতুন উদ্যমে এগিয়ে যেতে হবে : শ্রিংলা মানবতার কল্যাণে জীবন বাজি রেখে আন্দোলনে ভূমিকা রাখতে হবে : জামায়াত আমির আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষ, গুলিবিদ্ধসহ আহত ৭ ফিট তামিমকে যেকোনো ফরম্যাটের দলে চান বাংলাদেশ অধিনায়ক বিকেবি ও রাকাব একীভূতকরণের প্রতিবাদে রাজশাহীতে মানববন্ধন

সকল