১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

এবার দুবাই এক্সপোতে হামলার হুমকি হাউছিদের

এবার দুবাই এক্সপোতে হামলার হুমকি হাউছিদের - ফাইল ছবি

সংযুক্ত আরব আমিরাতের বাণিজ্যকেন্দ্র দুবাইয়ের এক্সপোতে হামলার হুমকি দিয়েছে ইয়েমেনের হাউছি আনসারুল্লাহ আন্দোলন সমর্থিত সামরিক বাহিনী।

হাউছিদের সামরিক মুখপাত্র ব্রিগেডিয়ার জেনারেল ইয়াহিয়া সারি গতকাল মঙ্গলবার এই হুঁশিয়ারি উচ্চারণ করেছেন।

তিনি বলেছেন, ইয়েমেনের ওপর যদি সংযুক্ত আরব আমিরাতের ধ্বংসাত্মক হামলা বন্ধ না হয় তাহলে দুবাই এক্সপো-২০২০ পরবর্তী লক্ষ্যবস্তু হতে পারে।

জেনারেল সারি তার টুইটার পোস্টে বলেন, আমরা আপনাদেরকে পরামর্শ দিচ্ছি আপনারা আপনাদের গন্তব্য পরিবর্তন করুন, না হলে ক্ষতিগ্রস্ত হবেন।

জেনারেল সারির এই টুইটার পোস্টকে বিশেষজ্ঞরা সংযুক্ত আরব আমিরাত সরকার এবং বিদেশী অংশগ্রহণকারী সবার জন্য হুঁশিয়ারি সংকেত হিসেবে বিবেচনা করছেন।

এর আগে গত ১৭ জানুয়ারি এবং ২৪ জানুয়ারি দুই দফা হাউছি বিদ্রোহীরা সংযুক্ত আরব আমিরাতের রাজধানী আবুধাবি এবং দুবাইয়ের ওপর ক্ষেপণাস্ত্র ও ড্রোন দিয়ে হামলা চালিয়েছে।


আরো সংবাদ



premium cement
সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু গাজায় ইসরাইলি হামলায় নিহতের সংখ্যা ৩৪ হাজার ছাড়াল শ্যালকের অপকর্মে দুঃখ প্রকাশ করলেন প্রতিমন্ত্রী পলক রাজশাহীতে ট্রাকচাপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত পাবনায় দুই গ্রুপের সংঘর্ষে হতাহত ২২ বিল দখলের চেষ্টা, জেলা ছাত্রলীগ নেতাকে গণপিটুনি ‘শাহাদাতের তামান্নায় উজ্জীবিত হয়ে কাজ করলে বিজয় অনিবার্য’ কারাগারে নারী হাজতিকে হাত-পা বেঁধে নির্যাতন, প্রধান কারারক্ষীসহ ৩ জনের বদলি প্যারিসে ইরানি কনস্যুলেটে ঢুকে আত্মঘাতী হামলার হুমকিদাতা গ্রেফতার

সকল