১৬ মে ২০২২
`
ইয়েমেনি পত্রিকায় আবুধাবির সুউচ্চ ভবন টার্গেটের হুঁশিয়ারি

‘আবুধাবির কাচের ভবনগুলো আমাদের নাগালের মধ্যে’


সংযুক্ত আরব আমিরাত তার সাম্প্রতিক যুদ্ধ তৎপরতা বাড়ানোর জন্য কঠোর জবাব পাবে বলে হুঁশিয়ারি উচ্চারণ করেছে ইয়েমেনের আল-মাসিরা পত্রিকা।

পত্রিকাটি বলেছে, আবুধাবির ভঙ্গুর কাচের সুউচ্চ ভবনগুলো তাদের ক্ষেপণাস্ত্রের আওতায় রয়েছে এবং সেখানে পৌঁছানো বেশ সহজ।

স্থানীয় সময় শনিবার পত্রিকাটিতে প্রকাশিত এক নিবন্ধে বলা হয়েছে, সংযুক্ত আরব আমিরাত ভাড়াটে গেরিলা এবং উগ্র তাকফিরি সন্ত্রাসীদেরকে ইয়েমেনের মারিব ও শাবওয়া প্রদেশে পাঠিয়ে বিপজ্জনক খেলায় মত্ত হয়েছে।

পত্রিকাটি বলেছে, পর্যবেক্ষকরা নিশ্চিত যে সংযুক্ত আরব আমিরাতের এই তৎপরতার কঠিন পরিণতি অপেক্ষা করছে এবং দেশটির জনজীবন, সম্পদ এবং অর্থনীতির ক্ষতি হবে। আমিরাতের এই ক্ষতি ইয়েমেনে যেমন হবে তেমনি হবে দেশটির ভেতরের তেলের স্থাপনাগুলোতে।

এর আগে ইয়েমেনের সামরিক বাহিনীর মুখপাত্র ব্রিগেডিয়ার জেনারেল ইয়াহিয়া সারিয়ি কয়েকটি টুইটার পোস্টে জানিয়েছেন, সাম্প্রতিক দিনগুলোতে শাবওয়া প্রদেশ আরব আমিরাতের ভাড়াটে গেরিলারা বড় ক্ষতির মুখে পড়েছে।

সূত্র : পার্সটুডে


আরো সংবাদ


premium cement
দক্ষিণ কোরিয়ায় হেলিকপ্টার বিধ্বস্ত হয়ে ৩ জন হতাহত মিঠাপুকুরে স্লুইস গেট সংস্কারের অভাবে কয়েক হাজার কৃষকের স্বপ্ন পানিতে ভাসছে শিরিনকে স্মরণ রাখতে জমজ সন্তানের বাবার অভিনব উদ্যোগ পিরোজপুরে বাড়িতে ঢুকে বৃদ্ধাকে শ্বাসরোধে হত্যা ম্যাথুজ-বিশ্বর ব্যাটে অস্বস্তিতে বাংলাদেশ কাটছে না ভিসা সঙ্কট : হতাশায় জার্মানগামী বাংলাদেশী শিক্ষার্থীরা যুক্তরাষ্ট্রে বন্দুক হামলায় কয়েক মাসে প্রাণহানি দুই শতাধিক বাংলাদেশে ফিরতে চান পি কে হালদার আশুলিয়ায় কুকুরের গোশত দিয়ে বিরিয়ানি বিক্রি, আটক ১ রাশিয়ার হামলা ঠেকাতেই নদীর বাঁধ কাটলেন গ্রামবাসী শিগগিরই একটি কার্যকর যুদ্ধের ঘোষণা আসবে : ছাত্রদল সম্পাদক

সকল