২২ সেপ্টেম্বর ২০২১, ০৭ আশ্বিন ১৪২৮, ১৪ সফর ১৪৪৩ হিজরি
`

লেবাননে বিয়ের অনুষ্ঠানে হিজবুল্লাহ সদস্যকে হত্যা

আলী শিবলি - ছবি : সংগৃহীত

লেবাননের সশস্ত্র-রাজনৈতিক সংগঠন হিজবুল্লাহর এক সদস্যকে গুলি করে হত্যা করা হয়েছে। শনিবার সন্ধ্যায় রাজধানী বৈরুতের দক্ষিণে জিয়া শহরে এক বিয়ের অনুষ্ঠানে অংশগ্রহণের সময় আলী শিবলি নামের এই হিজবুল্লাহ সদস্যকে হত্যা করা হয়।

লেবাবনের রাষ্ট্রীয় বার্তা সংস্থা ন্যাশনাল নিউজ এজেন্সির খবরে বলা হয়, আততায়ীর গুলিতে অপর একজন আহত হয়েছেন। লেবাননের সামরিক বাহিনী ঘটনাস্থল নিরাপত্তা বেষ্টনে আবদ্ধ করেছে এবং হত্যার ঘটনায় তদন্ত শুরু করেছে।

সামাজিক যোগাযোগমাধ্যমে দেখা যায়, পিস্তল হাতে এক ব্যক্তি দৌড়ে শিবলির কাছে গিয়ে তাকে কয়েক দফা গুলি করে। গুলি শেষে আবার আততায়ী দৌড়ে পালিয়ে যায়।

প্রাথমিকভাবে জানা যায়, গত বছর আগস্টে খালদা শহরে স্থানীয় সুন্নি ও শিয়া আরবদের মধ্যে এক সংঘর্ষের জের ধরে এই হত্যাকাণ্ড ঘটেছে। ওই সংঘর্ষে এক সুন্নি আরব শিশু ও অপর এক ব্যক্তি নিহত হয়।

সূত্র : জেরুসালেম পোস্ট



আরো সংবাদ


খেলাপিদের বিশেষ সুবিধা আরো এক বছর চায় বিজিএমইএ মুস্তাফিজদের দারুণ বোলিংয়ে রোমাঞ্চকর লড়াই জিতল রাজস্থান সাবমেরিন ইস্যু : ‘ক্রুদ্ধ’ ম্যাক্রঁ কি বেশি ঝুঁকি নিয়ে ফেললেন? গাড়িচালক মালেকের বিরুদ্ধে চার্জশিট অনুমোদন দুদকের আফগানিস্তানে আইপিএলের সম্প্রচার নিষিদ্ধ হার এড়ালো বার্সেলোনা অবৈধ সম্পদ অর্জনের মামলায় নিজেকে নির্দোষ দাবি সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রীর স্বাস্থ্যের ২৮৩৯ পদে নিয়োগপ্রক্রিয়া বাতিল দুয়েকটি বিচ্ছিন্ন ঘটনা ছাড়া নির্বাচন শান্তিপূর্ণ হয়েছে : ওবায়দুল কাদের মালয়েশিয়ায় বাংলাদেশিদের প্রবেশে নিষেধাজ্ঞা শিথিল খালেদা জিয়ার মুক্তি ইস্যুতে আপস করা যাবে না: বিএনপি

সকল