২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

গাজার জাতিসঙ্ঘ অফিসের কাছে ব্যাপক বোমা হামলা

গাজার জাতিসঙ্ঘ অফিসর সামনে ব্যাপক বোমা হামলা - ছবি : আল জাজিরা

গাজা উপত্যকায় ইসরাইলি বোমাবর্ষণ অব্যাহত রয়েছে। আজ রোববার ভোর রাতে গাজায় জাতিসঙ্ঘ উদ্বাস্তুবিষয়ক অফিস কম্পাউন্ডের কাছে ব্যাপক বোমা হামলা হয়েছে বলে জানিয়েছেন সংস্থার গাজা পরিচালক ম্যাথিয়াস স্কমেল।

এদিকে গাজা নিয়ন্ত্রণকারী হামাসও রকেট হামলা অব্যাহত রেখেছে। ইসরাইলি বাহিনী জানিয়েছে, গাজা থেকে ইসরাইলের বিভিন্ন অবস্থানকে লক্ষ্য করে শত শত রকেট নিক্ষেপ করা হচ্ছে। আর তারা ছিটমহলের কাছে তাদের শক্তি বাড়িয়েছে।

গাজায় সোমবার থেকে এ পর্যন্ত ৪১ শিশুসহ অন্তত ১৪৫ ফিলিস্তিনি নিহত হয়েছে। এছাড়া আহত হয়েছে আরো ৯৫০ জন। অধিকৃত পশ্চিম তীরে ইসরাইলি বাহিনী অন্তত ১৩ ফিলিস্তিনিকে হত্যা করেছে।

বোমা হামলা থেকে রক্ষা পেতে হাজার হাজার ফিলিস্তিনি পরিবার উত্তর গাজায় জাতিসঙ্ঘ পরিচালিত স্কুলগুলোতে আশ্রয় নিয়েছে।


আরো সংবাদ



premium cement
আবারো চেন্নাইয়ের হার, ম্লান মোস্তাফিজ 'কেএনএফ' সন্ত্রাস : সার্বভৌম নিরাপত্তা সতর্কতা অর্থনীতিতে চুরি : ব্যাংকে ডাকাতি পাকিস্তানে আফগান তালেবান আলেম নিহত যুক্তরাষ্ট্রের সাহায্য না করলে এ বছরই রাশিয়ার কাছে হারতে পারে ইউক্রেন : সিআইএ প্রধান রাশিয়ার সামরিক শিল্পক্ষেত্রে প্রধান যোগানদার চীন : ব্লিংকন ইরাকে সামরিক ঘাঁটিতে 'বিকট বিস্ফোরণ' শেখ হাসিনা সব প্রতিবন্ধকতা উপড়ে ফেলে দেশকে এগিয়ে নিয়ে চলেছেন: পররাষ্ট্রমন্ত্রী গাজায় ইসরাইলি গণহত্যা বন্ধে বিশ্ববাসীকে সোচ্চার সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় আহত ব্যক্তির মৃত্যু নীলফামারীতে তিন হাজার ১৭০ চাষির মাঝে বিনামূল্যে কৃষি উপকরণ বিতরণ

সকল