২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

ইসরাইলের ঘাঁটির অদূরেই রয়েছে প্রতিরোধ যোদ্ধারা : কুদস ফোর্সের নয়া উপপ্রধান

ইসরাইলের ঘাঁটির অদূরেই রয়েছে প্রতিরোধ যোদ্ধারা : কুদস ফোর্সের নয়া উপপ্রধান -

ইরানের ইসলামী বিপ্লবী গার্ড বাহিনী বা আইআরজিসি’র কুদস ফোর্সের নবনিযুক্ত উপপ্রধান ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মাদ রেজা ফাল্লাহজাদে বলেছেন, ইসলামের শত্রুদের পতন আসন্ন। যেমনটি কয়েক বছর ইরানের সর্বোচ্চ নেতা বলেছেন অদূর ভবিষ্যতেই পৃথিবীতে ইসরাইল বলে কিছু থাকবে না। তিনি বৃহস্পতিবার কুদস ফোর্সের সাবেক উপ-প্রধান মেজর জেনারেল মোহাম্মাদ হেজাজির স্মরণসভায় এ কথা বলেন।

ফাল্লাহজাদে আরো বলেন, ‘আমেরিকা, ইসরাইল ও তাদের সহযোগীদের জেনে রাখা উচিৎ আমরা ইতিহাসের সব মজলুমের উত্তরসূরি। আমরা সবচেয়ে কঠিন পরিস্থিতিতেও সম্মান ও মর্যাদা নিয়ে শত্রুদের মোকাবেলা করে যাব। আমাদেরকে যদি হাজার বারও টুকরো টুকরো করা হয় তবু পবিত্র কুরআনের পথ অনুসরণ করে কুরআনের নির্দেশনা অনুযায়ী ইসলাম রক্ষার সংগ্রাম চালিয়ে যাব, কাফেরদের মোকাবেলার পথ থেকে সরে দাঁড়াব না।’

তিনি বলেন, বর্তমানে দখলদার ইসরাইল নানা অভ্যন্তরীণ সঙ্কটে জর্জরিত। পশ্চিম এশিয়াসহ গোটা বিশ্বেই দখলদারদের ঘাঁটি ও আস্তানার পাশেই প্রতিরোধ সংগ্রামীরা রয়েছেন। তারা কখনোই দখলদারদের বিরুদ্ধে সংগ্রাম বন্ধ করবে না।

জেনারেল হেজাজির মৃত্যুর পর কুদস ফোর্সের উপ-প্রধান হিসেবে নিয়োগ পেয়েছেন ফাল্লাহজাদে। মেজর জেনারেল মোহাম্মাদ হোসেইন হেজাজি সম্প্রতি মৃত্যুবরণ করেছেন।

তিনি ইরান-ইরাক যুদ্ধের সময় রাসায়নিক হামলার শিকার হয়েছিলেন। এ কারণে নানা জটিলতায় ভুগছিলেন।
সূত্র : পার্সটুডে


আরো সংবাদ



premium cement
ওসমানীনগরে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে আহত ২ সহ-অধিনায়ক হতে পারেন রিজওয়ান মেক্সিকোয় মেয়র প্রার্থী ছুরিকাঘাতে নিহত রাজশাহীর সর্বোচ্চ তাপমাত্রা ৪১ দশমিক ৫ ডিগ্রি সেলসিয়াস জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত কলেজসমূহেও ক্লাস বন্ধ ঘোষণা দেশীয় খেলাকে সমান সুযোগ দিন : প্রধানমন্ত্রী ফ্যাসিবাদের শোষণ থেকে জনগণকে মুক্ত করতে ঐক্যবদ্ধ হতে হবে : মিয়া গোলাম পরওয়ার সিংড়ায় প্রতিমন্ত্রীর শ্যালককে প্রার্থীতা প্রত্যাহারের নির্দেশ আ’লীগের চুয়াডাঙ্গায় হিট‌স্ট্রো‌কে যুবকের মৃত্যুর ৭ ঘণ্টা পর নারীর মৃত্যু ঢাকায় তাপমাত্রা ৪০ ডিগ্রি ছাড়াল, যশোরে দেশের সর্বোচ্চ ৪২.৬ শ্যালকদের কোপে দুলাভাই খুন : গ্রেফতার ৩

সকল