১৩ এপ্রিল ২০২১
`

ইরানের সর্বোচ্চ নিরাপত্তা কর্মকর্তার সাথে তালেবান নেতাদের সাক্ষাৎ

ইরানের সর্বোচ্চ নিরাপত্তা কর্মকর্তার সাথে তালেবান নেতাদের সাক্ষাৎ -

ইরান সফররত আফগানিস্তানের তালেবান প্রতিনিধিদল গতকাল বুধবার তেহরানে ইরানের সর্বোচ্চ নিরাপত্তা পরিষদের সচিব আলী শামখানির সাথে সাক্ষাৎ করেছেন।

মোল্লা আব্দুলগনি বারাদারের নেতৃত্বাধীন প্রতিনিধিদলটির সাথে সাক্ষাৎ শেষে আলী শামখানি বলেছেন, তিনি তালেবান নেতাদেরকে আমেরিকার বিরুদ্ধে যুদ্ধের ব্যাপারে দৃঢ়সংকল্প দেখতে পেয়েছেন।

তিনি নিজের অফিসিয়াল টুইটার পেজে দেয়া এক পোস্টে লিখেছেন, তালেবানের রাজনৈতিক প্রতিনিধিদলের সাথে সাক্ষাতে তিনি বুঝতে পেরেছেন, এই গোষ্ঠীর নেতারা আমেরিকার বিরুদ্ধে যুদ্ধ করতে দৃঢ় সংকল্প।

ইরানের সর্বোচ্চ এই নিরাপত্তা কর্মকর্তা বলেন, যিনি ১৩ বছর গুয়ান্টানোম বে’র বন্দিশিবিরে মার্কিন বাহিনীর হাতে নির্যাতনের শিকার হয়েছেন তিনি তার দেশে আমেরিকার বিরুদ্ধে যুদ্ধ বন্ধ করেননি।

ইরানের আমন্ত্রণে আফগানিস্তানের তালেবান গোষ্ঠীর একটি রাজনৈতিক প্রতিনিধিদল মঙ্গলবার তেহরান সফরে এসেছে। মোল্লা আব্দুলগনি বারাদার এই প্রতিনিধিদলের নেতৃত্ব দিচ্ছেন।
সূত্র : পার্সটুডে



আরো সংবাদ


অল্প ব্যবধানে হারলেন মোস্তাফিজরা পাকিস্তানকে সহজে হারিয়ে সিরিজে সমতা আনল দক্ষিণ আফ্রিকা ফিলিস্তিনকে ৩ দিন অবরুদ্ধ করে রাখার ঘোষণা ইসরাইলের করোনা মহামারীর মধ্যেও ভারতের কুম্ভমেলায় লাখো মানুষের ভিড় মঙ্গলবার ব্যাংক খোলা ৩টা পর্যন্ত আবাহনীর নেপাল যাওয়া অনিশ্চিত ২০২১ সালের পঞ্চম শ্রেণীর শিক্ষার্থীদের প্রস্তুতি : পর্বসংখ্যা-২০ ইসলাম ও নৈতিক শিক্ষা প্রথম অধ্যায় : আকাইদÑবিশ্বাস এইচএসসি পরীক্ষার প্রস্তুতি : বাংলা প্রথম পত্র কবিতা : ঐকতান ২০২১ সালের অষ্টম শ্রেণীর শিক্ষার্থীদের প্রস্তুতি : পর্বসংখ্যা-২০ বাংলা গল্প : পড়ে পাওয়া এসএসসি পরীক্ষা : ইসলাম ও নৈতিক শিক্ষা দ্বিতীয় অধ্যায় : শরিয়তের উৎস

সকল