২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

আকাশে সন্দেহজনক বস্তুর পতন শনাক্ত করল ইরান

- ছবি : সংগৃহীত

ইরানের উত্তর-পশ্চিমাঞ্চলীয় পূর্ব আজারবাইজান প্রদেশের মালেকান কাউন্টির লেইলান পাহাড়ে আকাশ থেকে অপরিচিত ও সন্দেহজনক বস্তুর পতন হয়েছে। উত্তর-পশ্চিম ইরানে মোতায়েন ইরানের বিমান প্রতিরক্ষা ব্যবস্থা ওই বস্তু শনাক্ত করার খবর দিয়েছে।

ওই ব্যবস্থা গতরাতে মঙ্গলবার রাতে এক বিবৃতি প্রকাশ করে বলেছে, ইরানের বিমান প্রতিরক্ষা ব্যবস্থা থেকে ওই সন্দেহজনক বস্তুর দিকে কোনো ক্ষেপণাস্ত্র বা গুলি ছোঁড়া হয়নি।

ওই অঞ্চলে মোতায়েন সশস্ত্র বাহিনীর সৈন্যরা ঘটনাস্থলে গিয়ে এ ব্যাপারে বিস্তারিত তথ্য অনুসন্ধানের চেষ্টা করছেন বলে বিবৃতিতে জানানো হয়েছে।

ইরানের বিমান প্রতিরক্ষা ব্যবস্থার পক্ষ থেকে বিবৃতি প্রকাশের আগে কোনো গণমাধ্যমে পূর্ব আজারবাইজান প্রদেশে একটি আগ্রাসী ড্রোন ভূপাতিত হওয়ার খবর দিয়েছিল। কিন্তু বিমান প্রতিরক্ষা ব্যবস্থার বিবৃতিতে ওই খবরের সত্য নিশ্চিত করা হয়নি। পার্সটুডে


আরো সংবাদ



premium cement
দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১ মনুষ্য চামড়ায় তৈরি বইয়ের মলাট সরানো হলো হার্ভাড বিশ্ববিদ্যালয় থেকে আওয়ামী লীগকে বর্জন করতে হবে : ডা: ইরান আমরা একটা পরাধীন জাতিতে পরিণত হয়েছি : মেজর হাফিজ তরুণীর লাশ উদ্ধারের পর প্রেমিকসহ ৪ জনের বিরুদ্ধে মামলা ভিয়েনায় মুসলিম বিশ্বের রাষ্ট্রদূতদের ইফতারে ইসলামিক রিলিজিয়াস অথোরিটি আমন্ত্রিত এবার বাজারে এলো শাওমির তৈরি বৈদ্যুতিক গাড়ি সকল কাজের জন্য আল্লাহর কাছে জবাবদিহিতার অনুভূতি থাকতে হবে : মাওলানা হালিম বিএনপি জনগণের ভাগ্য পরিবর্তনের জন্য রাজনীতি করে : ড. মঈন খান সাজেকে পাহাড়ি খাদে পড়ে মাহিন্দ্রচালক নিহত

সকল