২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

পূর্ণ বিশ্রামে সৌদি বাদশাহ সালমান

বাদশাহ সালমান - ছবি : সংগৃহীত

স্বাস্থ্যজনিত কারণে পূর্ণ বিশ্রামে গেছেন সৌদি আরবের বাদশাহ সালমান বিন আব্দুল আজিজ আল সৌদ। গলব্লাডারে অস্ত্রোপচারের পর বৃহস্পতিবার তিনি লোহিত সাগর মেগাসিটিতে এই অবসর কাটাতে যান।

সম্প্রতি স্বাস্থ্য নিয়ে নানা গুজব চলছিল ৮৪ বছর বয়সী এই আরব নেতার।

সৌদির রাষ্ট্রীয় গণমাধ্যম সৌদি প্রেস এজেন্সি বৃহস্পতিবার এক বিবৃতিতে জানায়, বাদশাহ সালমান নিওম মেগাসিটিতে পৌঁছেছেন, সেখানে তিনি বিশ্রামে থাকবেন।

রাষ্ট্রীয় টেলিভিশনে এক ফুটেজে দেখানো হয়, বাদশাহ প্লেন থেকে নামার জন্য একটি এস্কেলেটরে দাঁড়িয়ে আছেন। সেটি পরে তাকে গাড়িবহরের কাছে নিয়ে যায়। আর বাদশাহ গাড়িতে ওঠার পর বহর নিওমে প্রাসাদের দিকে চলে যায়।

সূত্র : গালফ নিউজ ও এএফপি


আরো সংবাদ



premium cement
আওয়ামী লীগকে ‘ভারতীয় পণ্য’ বললেন গয়েশ্বর দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে দাগনভুঞার যুবক নিহত কাশ্মিরে ট্যাক্সি খাদে পড়ে নিহত ১০ অবশেষে অধিনায়কের ব্যাপারে সিদ্ধান্তে পৌঁছল পাকিস্তান জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত

সকল