২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

গাজায় নতুন করে বিমান হামলা ইসরাইলের

ইসরাইলি হামলা - ছবি : পার্সটুডে

ফিলিস্তিনের অবরুদ্ধ গাজা উপত্যকায় নতুন করে বিমান হামলা চালিয়েছে ইসরাইল। উপত্যকার উত্তরাঞ্চলে ফিলিস্তিনের ইসলামী প্রতিরোধ আন্দোলন হামাসের কয়েকটি অবস্থান লক্ষ্য করে বিমান হামলা চালানো হয়েছে বলে দাবি করেছে তেল আবিব।

ইসরাইলি বাহিনী বলছে, গাজা উপত্যকা থেকে দুটি আগুনে বেলুন ইসরাইলের ভেতরে বিস্ফোরিত হওয়ার পর বিমান হামলা চালানো হয়। ইসরাইলের ভেতরে আগুনে বেলুন পাঠানোর জন্য হামাসকে দায়ী করেছে ইসরাইল।

রোববার রাতের হামলার কয়েক ঘণ্টা আগে ইহুদিবাদী ইসরাইলের সামরিক বাহিনী গাজার মধ্যাঞ্চলে হামাসের কয়েকটি অবস্থানে ট্যাংক থেকে গোলা বর্ষণ করে। সেদিন বিকেলে ইসরাইলের সেনারা দেইর আল-বালা শহরে ওই হামলা চালায়।

ইসরাইলি সেনারা দাবি করেছে হামাসের পক্ষ থেকে দেইর আল-বালা শহরের কাছাকাছি ইসরাইলি সেনা অবস্থানে হামলা চালানোর জবাব হিসেবে তারা হামাসের অবস্থানে ট্যাংক থেকে গোলা বর্ষণ করে।

সূত্র : পার্সটুডে


আরো সংবাদ



premium cement
শিক্ষাপ্রতিষ্ঠান ২৮ এপ্রিল খুলে দেয়ার প্রস্তুতি, ক্লাস চলবে শনিবারও মিরসরাইয়ে জুস খাইয়ে অজ্ঞান করে লুট, মূল হোতা গ্রেফতার বৃষ্টি কামনায় ঈশ্বরগঞ্জে জামায়াতে ইসলামীর ইসতিসকার নামাজ আদায় কুবিতে আল্টিমেটামের পর ভিসির কার্যালয়ে তালা ঝুলাল শিক্ষক সমিতি সাজেকে সড়ক দুর্ঘটনায় ৫ শ্রমিক নিহতের খবরে ঈশ্বরগঞ্জে শোক দুর্যোগে এশিয়ায় সবচেয়ে বেশি মৃত্যু কেন বাংলাদেশে? জবিতে ভর্তি পরীক্ষায় আসন বেড়েছে ৫০টি বিএনপি ক্ষমতায় আসতে মরিয়া হয়ে উঠেছে : ওবায়দুল কাদের মাটির নিচে পাওয়া গ্রেনেড মাইন মর্টার শেল নিষ্ক্রিয় করল সেনাবাহিনী অনির্দিষ্টকালের জন্য অনলাইন ক্লাসে যাচ্ছে জবি, বন্ধ থাকবে পরীক্ষা কুড়িগ্রামে রেলের ভাড়া বৃদ্ধির প্রতিবাদ

সকল