২৮ সেপ্টেম্বর ২০২০

গাজায় নতুন করে বিমান হামলা ইসরাইলের

ইসরাইলি হামলা - ছবি : পার্সটুডে

ফিলিস্তিনের অবরুদ্ধ গাজা উপত্যকায় নতুন করে বিমান হামলা চালিয়েছে ইসরাইল। উপত্যকার উত্তরাঞ্চলে ফিলিস্তিনের ইসলামী প্রতিরোধ আন্দোলন হামাসের কয়েকটি অবস্থান লক্ষ্য করে বিমান হামলা চালানো হয়েছে বলে দাবি করেছে তেল আবিব।

ইসরাইলি বাহিনী বলছে, গাজা উপত্যকা থেকে দুটি আগুনে বেলুন ইসরাইলের ভেতরে বিস্ফোরিত হওয়ার পর বিমান হামলা চালানো হয়। ইসরাইলের ভেতরে আগুনে বেলুন পাঠানোর জন্য হামাসকে দায়ী করেছে ইসরাইল।

রোববার রাতের হামলার কয়েক ঘণ্টা আগে ইহুদিবাদী ইসরাইলের সামরিক বাহিনী গাজার মধ্যাঞ্চলে হামাসের কয়েকটি অবস্থানে ট্যাংক থেকে গোলা বর্ষণ করে। সেদিন বিকেলে ইসরাইলের সেনারা দেইর আল-বালা শহরে ওই হামলা চালায়।

ইসরাইলি সেনারা দাবি করেছে হামাসের পক্ষ থেকে দেইর আল-বালা শহরের কাছাকাছি ইসরাইলি সেনা অবস্থানে হামলা চালানোর জবাব হিসেবে তারা হামাসের অবস্থানে ট্যাংক থেকে গোলা বর্ষণ করে।

সূত্র : পার্সটুডে


আরো সংবাদ

অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের জানাজা অনুষ্ঠিত বিশ্বব্যাপী প্রায় ৩ কোটি ৩০ লাখ করোনা রোগী শনাক্ত পশ্চিমবঙ্গের নারীদের প্রথম পছন্দ বাংলাদেশী শাড়ি লিবিয়া থেকে বাংলাদেশীদের ফেরাতে আইওএমের তৃতীয় ফ্লাইট মঙ্গলবার এমসি কলেজে গণধর্ষণ : গ্রেফতার আসামির সংখ্যা বেড়ে ৫ এমসি কলেজে ছাত্রলীগ কতৃক ধর্ষণের ঘটনায় ঢাবি ছাত্রদলের বিক্ষোভ ভার্চুয়ালি জি-২০ সামিটের আয়োজন করবে সৌদি আরব আজারবাইজান ৬টি গ্রাম আর্মেনিয়ার দখল মুক্ত করেছে টিকটক এখনই বাতিল নয় : মার্কিন আদালত কারাবাখ নিয়ে সীমান্ত সংঘাত বন্ধের আহ্বান জাতিসংঘ মহাসচিবের চাঁদের বুকে প্রথম নারী পা রাখবেন ২০২৪ সালের মধ্যে

সকল