১২ আগস্ট ২০২০

লিবিয়ায় যুদ্ধবিরতিতে কাজ করছে রাশিয়া-তুরস্ক

24tkt

অবিলম্বে লিবিয়ায় সংঘাত থামাতে যুদ্ধবিরতি চুক্তিতে যৌথভাবে কাজ করছে রাশিয়া ও তুরস্ক। রাশিয়ার পররাষ্ট্রমন্ত্রী সের্গেই লাভরভ বুধবার ইন্টারফ্যাক্স বার্তা সংস্থাটির বরাতে বিষয়টি জানিয়েছেন।

পররাষ্ট্রমন্ত্রী ল্যাভরভ বলেছেন, রাশিয়া সমর্থিত লিবিয়ান ন্যাশনাল আর্মি (এলএনএ) যুদ্ধবিরতি দলিল স্বাক্ষর করতে প্রস্তুত। আশা করা যাচ্ছে, তুরস্ক দেশটির আন্তর্জাতিকভাবে স্বীকৃত গভার্মেন্ট ন্যাশনাল অ্যাকোর্ডকে (জিএনএ) চুক্তির জন্য রাজি করাবে।

সূত্র : আরব নিউজ


আরো সংবাদ

সিংগাইরে নামতে শুরু করেছে বন্যার পানি, দৃশ্যমান হচ্ছে ক্ষয়ক্ষতি কালো কোট পরার বিধি শিথিল করলো হাইকোর্ট যেকোন মূল্যে সাম্প্রদায়িক শক্তিকে প্রতিহত করতে হবে : মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী উগ্রবাদীরা হামলা চালানোর চেষ্টা করেছিল, কিন্তু ব্যর্থ হয়েছে : মনিরুল স্টুয়ার্ড ব্রডকে শাস্তি দিলেন বাবা, 'পাল্টা ব্যবস্থা' ছেলের খালেদা জিয়াকে বন্দি রাখার দৃশ্য কোকো সহ্য করতে পারেননি : রিজভী করোনা বুলেটিন একেবারে বন্ধ না করার আহ্বান কাদেরের ভারতে মহানবীকে নিয়ে পোস্টের জেরে সহিংসতা, পুলিশের গুলিতে নিহত ৩ বন্যায় এখন পর্যন্ত ১২ হাজার ৫৭২ টন চাল বিতরণ সমুদ্র-বন্দরে ৩নং সতর্ক সঙ্কেত ইউএস-বাংলার ঢাকা-কুয়ালালামপুর ফ্লাইট পুনরায় শুরু

সকল