২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

পাপলুকাণ্ডে কুয়েতি মেজর জেনারেল বরখাস্ত

পাপলুকাণ্ডে কুয়েতি সেনা কর্মকর্তা বরখাস্ত
পাপলুকাণ্ডে কুয়েতি সেনা কর্মকর্তা বরখাস্ত - ছবি : সংগৃহীত

বাংলাদেশের সংসদ সদস্য মোহাম্মদ শহিদুল ইসলাম পাপলুর সাথে মানব পাচার ও ভিসা জালিয়াতির সাথে জড়িত থাকার অভিযোগে কুয়েতের একজন মেজর জেনারেলকে বরখাস্ত করা হয়েছে।

মঙ্গলবার দেশটির উপ প্রধানমন্ত্রী এবং স্বরাষ্ট্রমন্ত্রী আনাস আল সালেহ এ সংক্রান্ত আদেশ জারি করেন বলে জানিয়েছে আরব টাইমস।

কুয়েতের স্বরাষ্ট্রমন্ত্রী সংসদে বলেন, অবৈধ ভিসা ব্যবসায়ের ক্ষেত্রে দোষী সাব্যস্ত হলে কাউকে ছাড় দেওয়া হবে না।

তিনি আরো বলেন, কুয়েত মানব পাচার ও অবৈধ ভিসা কারবারির জন্য শাস্তির মাত্রা আরো বাড়ানোর পরিকল্পনা করছে।

ইতোমধ্যেই বেশ কয়েকজন সাবেক ও বর্তমান এমপি এবং দেশটির সরকারি কর্মকর্তার বিরুদ্ধে ব্যবস্থা নিতে যাচ্ছে বলে জানায় কুয়েতি সংবাদ মাধ্যমগুলো।

কুয়েতে আদম ব্যবসায় অনিয়ম এবং হাজার কোটি টাকার কারবারে জড়িত সন্দেহে গত ৬ জুন সংসদ সদস্য পাপুল দেশটির পুলিশের হাতে আটক হন। রিমান্ডে জিজ্ঞাসাবাদ শেষে ২৪ জুন ২১ দিনের জন্য কুয়েতের কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়।


আরো সংবাদ



premium cement
গাজা থেকে ইসরাইলি সেনা প্রত্যাহারের পর ২ হাজার ফিলিস্তিনি নিখোঁজ ৯ বছর পর সৌদি আরবে আসছে ইরানি ওমরা কাফেলা দুই ভাইকে পিটিয়ে হত্যা : প্রতিবাদ সমাবেশে পুলিশের হামলার নিন্দা হেফাজতে ইসলামের ভর্তি পরীক্ষায় জবিতে থাকবে ভ্রাম্যমাণ পানির ট্যাংক ও চিকিৎসক মিয়ানমার থেকে ফেরত আসা বাংলাদেশীরা কারা? কিশোরগঞ্জে নিখোঁজের ২৫ দিন পর উদ্ধার যুবকের লাশ উদ্ধার ভুয়া সনদ সিন্ডিকেট : কারিগরি শিক্ষা বোর্ডের সাবেক চেয়ারম্যানকে ডিবির জিজ্ঞাসাবাদ ঢাকার পয়োবর্জ্য-গ্যাস লাইন পরীক্ষায় কমিটি গঠনের নির্দেশ হাইকোর্টের জলবায়ু পরিবর্তন মোকাবিলায় বাংলাদেশের প্রয়োজন ৫৩৪ বিলিয়ন ডলার : পরিবেশমন্ত্রী সাকিবকে ডিপিএলে চান বিসিবি প্রধান নির্বাচক কাতারের সাথে যৌথ বাণিজ্য কাউন্সিল গঠনে এফবিসিসিআইয়ের চুক্তি

সকল