২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

আবেগে কেঁদে ফেললেন আবুধাবির ক্রাউন প্রিন্স

- সংগৃহীত

সংযুক্ত আরব আমিরাতের বাসিন্দারা তাদের বাড়ির বারান্দায় দাঁড়িয়ে জাতীয় সংগীত গাইছেন– এমন দৃশ্য দেখে আবেগে কেঁদে ফেললেন আবুধাবির ক্রাউন প্রিন্স শেখ মোহাম্মদ বিন জায়েদ আল নাহিয়ান। সৌদি সংবাদ মাধ্যম আল আরাবিয়া বুধবার এ তথ্য প্রকাশ করে। 

তিনি বলেন, আল্লাহ অবশ্যই আপনাদের সুরক্ষা দেবে। আপনারা যে দেশে বসবাস করেন, সেই দেশকেও রক্ষা করবেন। কারণ আপনারা এই দেশের নাগরিকদের মতোই অনুগত। এই অবস্থা অত্যন্ত নিরাপদেই আমরা অতিক্রম করতে পারব।

দেশজুড়ে জীবাণুমুক্তকরণ কর্মসূচিতে স্বাস্থ্য সহায়তাকর্মীদের সঙ্গে সংহতি ও কৃতজ্ঞতা প্রকাশ বারান্দায় দাঁড়িয়ে জাতীয় সংগীত গেয়েছেন সংযুক্ত আরব আমিরাতের নাগরিক ও অধিবাসীরা। গত ২৬ মার্চ থেকে এ কর্মসূচি শুরু হয়েছে। চলবে আগামী ৫ এপ্রিল পর্যন্ত। বৈশ্বিক মহামারী করোনাভাইরাসের লাগাম ধরতেই আমিরাত সরকার এমন উদ্যোগ নিয়েছে।

উল্লেখ্য, দেশটিতে ৬৬৪ জন কোভিড-১৯ রোগে আক্রান্ত হয়েছেন। এতে মৃত্যু হয়েছে ছয়জনের। সূত্র : আল আরাবিয়া


আরো সংবাদ



premium cement
সংলাপের মাধ্যমে বিরোধ নিষ্পত্তি করুন, যুদ্ধকে ‘না’ বলুন টি-টোয়েন্টি বিশ্বকাপের দূত হলেন উসাইন বোল্ট ডিএমপির অভিযানে গ্রেফতার ৩৭ বাংলাদেশে নতুন করে বাড়ছে ম্যালেরিয়া আক্রান্তের সংখ্যা হিট অ্যালার্ট নিয়ে আবহাওয়া অধিদফতরের নতুন বার্তা ভান্ডারিয়ায় পিকআপ চাপায় বৃদ্ধ নিহত হোচট খেল লিভারপুল, পিছিয়ে গেল শিরোপা দৌড়ে যোদ্ধাদের দেখতে প্রকাশ্যে এলেন হামাস নেতা সিনওয়ার! ফের পন্থ ঝড়, ঘরের মাঠে গুজরাটকে হারাল দিল্লি ইউক্রেনকে গোপনে দূরপাল্লার ক্ষেপণাস্ত্র দিয়েছে যুক্তরাষ্ট্র গ্রেফতারের পর যুক্তরাষ্ট্রের বিশ্ববিদ্যালয়গুলোতে ফিলিস্তিনপন্থীদের বিক্ষোভ আরো বেড়েছে

সকল