২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

সব করোনারোগীর চিকিৎসার আদেশ সৌদি বাদশাহর

সব করোনারোগীর চিকিৎসার আদেশ সৌদি বাদশাহর - সংগৃহীত

সৌদি আরবের সকল করোনাভাইরাস রোগীদের সরকারি ও বেসরকারিভাবে বিনামূল্যে চিকিৎসা দেয়ার নির্দেশ দিয়েছেন বাদশাহ সালমান। সৌদি আরবের স্বাস্থ্যমন্ত্রী ডা. তৌফিক বিন ফাওজান আল-রাবিয়াহ সোমবার রিয়াদে এক সংবাদ সম্মেলনে বাদশার আদেশের বিষয়ে এ ঘোষণা দেন। তিনি আরো জানান, দেশটির স্থায়ী ও অস্থায়ীসহ সব ধরণের বাসিন্দারা এ সেবা পাবেন।

আল-রাবিয়াহ বলেন, সবকিছুর আগে নাগরিক ও বাসিন্দাদের স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত করার বিষয়ে রাজকীয় আদেশে বলা হয়।

সোমবার পর্যন্ত সৌদি আরবে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ১ হাজার ৪৫৩ জন। আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে আটজনের। সুস্থ হয়েছেন ১১৫ জন।

সৌদি মানবাধিকার কমিশনের সভাপতি আওয়াদ বিন সালেহ আল-আওয়াদ এ নির্দেশনার জন্য বাদশাহ সালমানকে ধন্যবাদ জানিয়েছেন।

তিনি বলেন, এ রকম পদক্ষেপ এটিই প্রমাণ করে যে সৌদি আরবের জন্য সর্বাধিক মূল্যবান সম্পদ হলো জনগণ। যেখানে সবার স্বাস্থ্যকর জীবন-যাপনের অধিকার রয়েছে।
সূত্র : আরবনিউজ


আরো সংবাদ



premium cement
জিম্বাবুয়ে সিরিজের শুরুতে না থাকার কারণ জানালেন সাকিব ঝালকাঠিতে গ্রাম আদালত কার্যক্রম পরিদর্শনে ইউরোপীয় ইউনিয়নের প্রতিনিধি দল চুয়াডাঙ্গায় বাতাসে আগুনের হল্কা : গলে যাচ্ছে সড়কের পিচ বৃষ্টির নামাজ আদায়ের নিয়ম আজও স্বর্ণের দাম ভরিতে ৬৩০ টাকা কমেছে শিক্ষাপ্রতিষ্ঠান ২৮ এপ্রিল খুলে দেয়ার প্রস্তুতি, ক্লাস চলবে শনিবারও মিরসরাইয়ে জুস খাইয়ে অজ্ঞান করে লুট, মূল হোতা গ্রেফতার বৃষ্টি কামনায় ঈশ্বরগঞ্জে জামায়াতে ইসলামীর ইসতিসকার নামাজ আদায় কুবিতে আল্টিমেটামের পর ভিসির কার্যালয়ে তালা ঝুলাল শিক্ষক সমিতি সাজেকে সড়ক দুর্ঘটনায় ৫ শ্রমিক নিহতের খবরে ঈশ্বরগঞ্জে শোক দুর্যোগে এশিয়ায় সবচেয়ে বেশি মৃত্যু কেন বাংলাদেশে?

সকল