২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

দুই সপ্তাহের জন্য দুবাইয়ের কিছু এলাকা লকডাউন, খাবার দেয়া হবে রাষ্ট্রীয় উদ্যোগে

দুই সপ্তাহের জন্য দুবাইয়ের কিছু এলাকা লকডাউন, খাবার দেয়া হবে রাষ্ট্রীয় উদ্যোগে - সংগৃহীত

আগামী দুই সপ্তাহের জন্য আমিরাতের বাণিজ্য নগরী দুবাই'র গুরুত্বপূর্ণ কয়েকটি এলাকা লকডাউন ঘোষণা করা হয়েছে। করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে এমন সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

মঙ্গলবার থেকে আগামী ২ সপ্তাহের জন্য দুবাই'র দেরা নায়েফ, আল রাস, গোল্ড সুক, আল দাগায়া এলাকা লকডাউন ঘোষণা করা হয়েছে।

যার ফলে আগামী দুই সপ্তাহ দুবাইয়ের কয়েকটি এলাকার সম্পূর্ণ বন্ধ থাকবে। এসব এলাকার যান চলাচল, দোকানপাট, রেস্টুরেন্টে এমনকি পথচারীদের পর্যন্ত ঘর থেকে বের হওয়া নিষিদ্ধ ঘোষণা করা হয়েছে। এই নিষেধাজ্ঞা আগামী দুই সপ্তাহ পর্যন্ত চলবে।

লকডাউন থাকা এলাকার বাসিন্দাদের জন্য প্রয়োজনীয় খাবার রাষ্ট্রীয় উদ্যোগে সরবরাহ করা হবে। এসময় আল মোসাল্লা, আল খালিজ ও বানিয়াস রোড বন্ধ থাকবে। পাশাপাশি মেট্রো রেলের গ্রিন লাইন তথা আল রাস, পাম দেইরা ও বানিয়াস স্কোয়ার মেট্রো স্টেশন বন্ধ থাকবে।


আরো সংবাদ



premium cement
সংলাপের মাধ্যমে বিরোধ নিষ্পত্তি করুন, যুদ্ধকে ‘না’ বলুন টি-টোয়েন্টি বিশ্বকাপের দূত হলেন উসাইন বোল্ট ডিএমপির অভিযানে গ্রেফতার ৩৭ বাংলাদেশে নতুন করে বাড়ছে ম্যালেরিয়া আক্রান্তের সংখ্যা হিট অ্যালার্ট নিয়ে আবহাওয়া অধিদফতরের নতুন বার্তা ভান্ডারিয়ায় পিকআপ চাপায় বৃদ্ধ নিহত হোচট খেল লিভারপুল, পিছিয়ে গেল শিরোপা দৌড়ে যোদ্ধাদের দেখতে প্রকাশ্যে এলেন হামাস নেতা সিনওয়ার! ফের পন্থ ঝড়, ঘরের মাঠে গুজরাটকে হারাল দিল্লি ইউক্রেনকে গোপনে দূরপাল্লার ক্ষেপণাস্ত্র দিয়েছে যুক্তরাষ্ট্র গ্রেফতারের পর যুক্তরাষ্ট্রের বিশ্ববিদ্যালয়গুলোতে ফিলিস্তিনপন্থীদের বিক্ষোভ আরো বেড়েছে

সকল