০৯ এপ্রিল ২০২০

করোনাভাইরাসে আক্রান্ত ইরানের ভাইস প্রেসিডেন্ট

ইরানের নারী ভাইস প্রেসিডেন্ট মাসৌমেহ এবতেকার - সংগৃহীত

চীন থেকে ইরানে ছড়িয়ে পড়া প্রাণঘাতী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ইরানের নারী ভাইস প্রেসিডেন্ট। তার নাম মাসৌমেহ এবতেকার। তিনি ইরানের নারী ও পরিবার কল্যাণবিষয়ক ভাইস প্রেসিডেন্ট। বৃহস্পতিবার (২৭ ফেব্রুয়ারি) লন্ডনভিত্তিক সংবাদ মাধ্যম ইন্ডিপেন্ডেন্ট ও মার্কিন যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্ক টাইমস এ খবর জানায়।

গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে ইরানে নতুন করে ১০৬ জন শনাক্ত হয়েছে। আর দেশটিতে এখন পর্যন্ত এই ভাইরাসে ২৬ জনের মৃত্যু হয়েছে। যা চীনের বাইরে এখন পর্যন্ত এ ভাইরাসে সর্বোচ্চ প্রাণহানির ঘটনা। ইরানের স্বাস্থ্য মন্ত্রণালয় থেকে জানা যায়, মধ্যপ্রাচ্যের দেশ ইরানে করোনা আক্রান্ত ২৫৪ জন।

এর আগে গত মঙ্গলবার ইরানের উপ-স্বাস্থ্যমন্ত্রী ইরাজ হারিরছির শরীরে করোনাভাইরাসের উপস্থিতির বিষয়টি জানা যায়।


আরো সংবাদ

সেই প্রিয়া সাহা করোনায় আক্রান্ত! (৫০৮৩৩)নিজ এলাকায় ত্রাণ দিয়ে ঢাকায় ফিরে করোনায় মৃত্যু, আতঙ্কে স্থানীয়রা (৪৪৬১১)বেওয়ারিশের মতো সারা রাত সঙ্গীতশিল্পীর লাশ পড়েছিল রাস্তায় (২৬৭২১)দীর্ঘদিন জেলখাটা আসামিদের মুক্তির নির্দেশ প্রধানমন্ত্রীর (২০২৫৬)করোনা ছড়ানোয় চীনকে যে ভয়ঙ্কর শাস্তি দেয়ার দাবি উঠল জাতিসংঘে (১৬৩৮৯)কাশ্মিরে রক্তক্ষয়ী যুদ্ধে নিহত ভারতীয় দুর্ধর্ষ কমান্ডো দলের সব সদস্য (১৫৫২৩)রোজার ঈদের ছুটি পর্যন্ত বন্ধ হচ্ছে সব শিক্ষাপ্রতিষ্ঠান (১৩০৭৯)করোনার লক্ষণ নিয়ে নিজের বাড়িতে মরে পড়ে আছে ব্যবসায়ী, এগিয়ে আসছে না কেউ (১২৮০৫)ঢাকায় নতুন করে ৯টি এলাকা লকডাউন (১০৬৪৩)সবচেয়ে ভয়াবহ দিন আজ : মৃত্যু ৫, আক্রান্ত ৪১ (১০০৬১)