০৩ এপ্রিল ২০২০

ইরানের উপ-স্বাস্থ্যমন্ত্রী করোনাভাইরাসে আক্রান্ত

মঙ্গলবার তেহরানে সংবাদ সম্মেলন করেন ইরানের উপ-স্বাস্থ্যমন্ত্রী ইরাজ হ্যারিরচি। সেখানে তিনি বারবার ঘামছিলেন এবং হাতের রুমাল দিয়ে মুখ মুছছিলেন। এরপরই তার করোনাভাইরাস ধরা পড়ে - সংগৃহীত

ইরানের উপ-স্বাস্থ্যমন্ত্রী করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। মঙ্গলবার মন্ত্রণালয়ের এক কর্মকর্তা একথা জানিয়েছে। খবর এএফপি’র।

স্বাস্থ্য মন্ত্রণালয়ের এক গণমাধ্যম উপদেষ্টা আলী রেজা ভেহাবজাদেহ এক টুইটে বলেন, ‘উপ-স্বাস্থ্যমন্ত্রী ইরাজ হ্যারিরচির করোনা ভাইরাস টেস্ট রিপোর্ট পজেটিভ এসেছে।’

সরকারের মুখপাত্র আলী রাবির সাথে সোমবার এক সংবাদ সম্মেলন চলাকালে ইরেজ হ্যারিরচি মাঝে মাঝে কাশি দিচ্ছিলেন এবং ঘামছিলেন। সূত্র : বাসস।


আরো সংবাদ

সব দরজা খুলে দিলো বাংলাদেশ ব্যাংক (১৯২১৭)এশিয়ায় করোনা কত দিন থাকবে? জানালো বিশ্ব স্বাস্থ্য সংস্থা (১৮৯৮১)যেভাবে রেবিয়ে আসছে আরো ভয়ঙ্কর অনেক প্রাণঘাতী ভাইরাস (১৫৫০০)‘একটা পয়সাও হাতে নেই, চারদিন ধরে শুধু পানি খেয়ে বেঁচে আছি’ (১৩২৩৫)আবেগে কেঁদে ফেললেন আবুধাবির ক্রাউন প্রিন্স (১১৭৫৯)করোনাভাইরাস : ভারতে মাওলানা সাদ ও তাবলিগ জামাত কর্তৃপক্ষের বিরুদ্ধে মামলা (৯৭৬৯)মার্কিন বিমানবাহী জাহাজের ৫০০০ নৌ সেনা মারা পড়বে! (৮৯৪০)করোনার বিপক্ষে জিতবে বাংলাদেশ (৮৫৬৯)মুসলিমদেরকে দোষারোপের জন্য দিল্লির মসজিদকে ব্যবহার করা হচ্ছে : ক্রুদ্ধ ওমর আবদুল্লাহ (৬৯১৬)এশিয়ায় করোনা কত দিন থাকবে? জানালো বিশ্ব স্বাস্থ্য সংস্থা (৬৭৭৪)