০৫ এপ্রিল ২০২০

আল-আকসা মসজিদে মুসল্লিদের উপর ইসরাইলের হামলা

ইসরাইলের পুলিশ শুক্রবার জেরুসালেমে আল-আকসা মসজিদে মুসল্লিদের উপর হামলা করেছে। ফজরের নামাজের পরে মুসল্লিদের উপর এ হামলা চালানো হয় বলে জানান প্রত্যক্ষদর্শীরা।

হাজার হাজার ফিলিস্তিনি আল-আকসা মসজিদে ফজরের নামাজ আদায় করছিলেন। নামাজের শেষে তারা ‘‘আল্লাহু আকবার’’ শ্লোগান দিয়ে বের হওয়ার সময় বাইরে দাঁড়িয়ে থাকা পুলিশ মসজিদে অবস্থানরত মুসল্লিদের উপর ব্যাপক হামলা চালায়।

এসময় বেশ কয়েকজন মুসল্লি গুরুতর আহত হন।

ইসরাইলি পুলিশ জানায়, নামাজ শেষে শত শত মুসল্লি আল-আকসা এলাকায় বিক্ষোভ শুরু করে এস্থানের আদেশ লঙ্ঘন করেন। এসময় পুলিশ তাদের ছত্রভঙ্গ করে দেয়। ইয়েনি শাফাক।


আরো সংবাদ

নরসিংদীতে প্রতিপক্ষের হামলায় আহত ১০ ভ্রাম্যমাণ মেডিকেল টিম নিয়ে নড়াইলবাসীর পাশে মাশরাফি কেরানীগঞ্জে করোনা আক্রান্ত রোগী শনাক্ত বরগুনায় পিপিই পৌঁছেছে, প্রস্তুত রাখা হয়েছে ২২ আইসোলেশন বেড কুয়েতসহ কয়েকটি দেশ থেকে প্রবাসীদের ফিরিয়ে আনা হচ্ছে : প্রবাসী কল্যাণমন্ত্রী আত্রাইয়ে ২১ ব্যক্তি ও প্রতিষ্ঠানের জরিমানা ওমরাহ করতে যাওয়া ২২ বাংলাদেশীর মানবেতর জীবনযাপন কালাইয়ে অটোভ্যানের ধাক্কায় শিশুর মর্মান্তিক মৃত্যু করোনা প্রাদুর্ভাব ঠেকাতে তিন শতাধিক বাড়িতে নিম পাতার প্রতিরোধ চান্দিনায় করোনা উপেক্ষা করে ৩ ঘন্টা মহাসড়ক অবরোধ করোনাভাইরাস : ভারতে তাবলীগ জামাতের ১২ বাংলাদেশি সদস্যের বিরুদ্ধে মামলা

সকল