০৭ এপ্রিল ২০২০

মুরসির ছেলের মৃত্যু

আব্দুল্লাহ মুরসি - ছবি : সংগৃহীত

মিসরের সাবেক প্রেসিডেন্ট মোহাম্মদ মুরসির ছোট ছেলে আব্দুল্লাহ মুরসি মারা গেছেন। ২৪ বছর বয়সী আব্দুল্লাহর হার্ট অ্যাটাকে বুধবার কায়রোর একটি হাসপাতালে মৃত্যু হয়েছে বলে জানা গেছে।

মুরসির পরিবারের একটি সূত্র আনাদোলু নিউজ এজেন্সিকে আব্দুল্লাহর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছে। তবে বিস্তারিত কিছু জানানো হয়নি।

এদিকে, মিসরের স্বাস্থ্য মন্ত্রণালয় এ বিষয়ে এখনো কোনো মন্তব্য করেনি।

মিসরের প্রথম গণতান্ত্রিক প্রেসিডেন্ট মুরসি গত জুনে একটি রাজনৈতিক মামলায় বিচারকালে আদালতে হার্ট অ্যাটাকে মারা যান।

নির্বাচনের মাধ্যমে জয়ী হয়ে ক্ষমতা গ্রহণের এক বছরের মধ্যেই বর্তমান প্রেসিডেন্ট ও সাবেক সেনাপ্রধান আব্দেল ফাত্তাহ সিসির নেতৃত্বে সেনাঅভ্যুত্থানে ক্ষমতাচ্যুত হন সিসি।

এদিকে, মিডলইস্ট আই জানিয়েছে, মুরসির মৃত্যুর পর আব্দুল্লাহ পরিবারের মুখপাত্র হিসেবে কাজ করছিলেন।

দেখুন:

আরো সংবাদ

দীর্ঘদিন জেলখাটা আসামিদের মুক্তির নির্দেশ প্রধানমন্ত্রীর (২৭৯১৩)করোনা ছড়ানোয় চীনকে যে ভয়ঙ্কর শাস্তি দেয়ার দাবি উঠল জাতিসংঘে (১৭৬৭৩)গাদ্দাফিকে উৎখাতকারী জিবরিলের করোনায় মৃত্যু (১৫৭৯০)রমজান মাসে অফিসের সময়সূচি নির্ধারণ (১৪৩১৪)উকুন মারার ওষুধে ৪৮ ঘণ্টায় খতম করোনা (১৩৯১৮)করোনায় মৃতদের জানাজা-দাফনে প্রস্তুত এক ঝাঁক আলেম (১২৯১২)এবার করোনায় আক্রান্ত বাঘ (১০৬৬১)৩ ঘণ্টার রাস্তা পাড়ি দিয়েছেন ২ দিন, খরচ হয়েছে ৪ হাজার টাকা! (১০৫১৮)'মেয়েকে কোলেও নিতে পারছি না!' দূর থেকে ভেজা চোখে তাকিয়ে পুলিশ অফিসার (১০০৭২)করোনার চিকিৎসায় তুরস্কের অভূতপূর্ব পদক্ষেপ, পাল্টে যাচ্ছে চিকিৎসা পদ্ধতি (৯৭০৬)