১২ আগস্ট ২০২২
`

শিক্ষককে পিটিয়ে হত্যায় অভিযুক্ত জিতু ৫ দিনের রিমান্ডে

আশরাফুল আহসান জিতু - ফাইল ছবি

ঢাকার সাভারের আশুলিয়ায় হাজী ইউনুছ আলী স্কুল অ্যান্ড কলেজের শিক্ষক উৎপল কুমার সরকারকে ক্রিকেট স্টাম্প দিয়ে পিটিয়ে হত্যার ঘটনায় অভিযুক্ত আশরাফুল আহসান জিতুর পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

বৃহস্পতিবার ঢাকার চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট (সিজেএম) আদালত তাকে এই রিমান্ড দেয়।

তদন্তকারী কর্মকর্তা আশুলিয়া থানার উপ-পরিদর্শক এমদাদুল হক মামলার সুষ্ঠু তদন্তের জন্য তাকে ১০ দিনের রিমান্ডের আবেদন করেন। শুনানি শেষে সিনিয়ার জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট রাজিব হাসান ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে বুধবার সন্ধ্যায় গাজীপুরের শ্রীপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করে র‌্যাব। তার আগে মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে জিতুর বাবা উজ্জ্বলকে কুষ্টিয়ার কুমারখালী থানা এলাকা থেকে আটক করে আশুলিয়া থানা পুলিশ।

বুধবার ঢাকার জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট শেখ মুজাহিদুল ইসলামের আদালত জিতুর বাবা উজ্জ্বলের ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

গত ২৫ জুন স্টাম্প দিয়ে পিটিয়ে শিক্ষক উৎপল কুমার সরকারকে গুরুতর আহত করে একই প্রতিষ্ঠানের দশম শ্রেণির ছাত্র আশরাফুল আহসান জিতু। পরে ওই শিক্ষককে এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়, সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার ভোরে মৃত্যু হয় শিক্ষক উৎপল কুমারের।

এ ঘটনায় নিহত শিক্ষকের বড় ভাই অসীম কুমার সরকার আশুলিয়া থানায় ওই ছাত্রের নাম উল্লেখসহ অজ্ঞাত পরিচয় ব্যক্তিদের আসামি করে মামলা করেন।

সূত্র : বাসস


আরো সংবাদ


premium cement
অভাব-অনটন থেকে বাঁচার দোয়া ঠাকুরগাঁওয়ে কেঁচোসার বিক্রি করে স্বাবলম্বী কৃষাণীরা স্যামসাং ‘রাজপুত্রের’ দুর্নীতি কেন ক্ষমা করলো দক্ষিণ কোরিয়া? শেরপুরে নিত্যপণ্যের বাজারে আগুন, কাঁচা মরিচ কেজি ২৮০ টাকা `আনতাল মাওলা’ নাশিদ গেয়ে এবারো দর্শকদের প্রশংসায় আবু রায়হান রায়গঞ্জে পৃথক স্থান থেকে ২ জনের লাশ উদ্ধার লালমনিরহাটে ফেনসিডিল বিক্রি করতে এসে দুই ভারতীয় নাগরিক আটক গোপনে বিয়ে ২ বছর আগে, চিকিৎসক স্ত্রীকে হোটেলে নিয়েছিলেন পরিকল্পনা করেই সমুদ্র বন্দরসমূহে আজও ৩ নম্বর সতর্ক সংকেত টেস্টেও শীর্ষে উঠার সুযোগ আছে বাবরের আওয়ামী লীগ চাপে পড়ে নিজেদের সভ্য দেখাচ্ছে : মির্জা ফখরুল

সকল