১২ আগস্ট ২০২২
`

পদ্মা সেতুর নাটবল্টু খোলার পৃথক ঘটনায় গ্রেফতার ১

গ্রেফতারকৃত মাহাদি হাসান - ছবি : সংগৃহীত

পদ্মা সেতুর নাটবল্টু খোলার পৃথক এক ঘটনায় একজনকে গ্রেফতার করেছে পুলিশের কাউন্টার টেররিজম ও ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটিটিসি) ইউনিট। তার নাম মাহাদি হাসান।

গতকাল বুধবার রাতে লক্ষ্মীপুর থেকে তাকে গ্রেফতার করা হয়।

বৃহস্পতিবার ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) মিডিয়া সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব কথা জানান সিটিটিসির প্রধান অতিরিক্ত কমিশনার মোঃ আসাদুজ্জামান।

সংবাদ সম্মেলনে সিটিটিসির প্রধান বলেন, ২৬ জুন সকালে যান চলাচলের জন্য পদ্মা সেতু খুলে দেয়া হয়। এদিন বন্ধুদের নিয়ে মোটরসাইকেলে ঢাকা থেকে মাওয়া যান মাহাদি হাসান। বেলা ৩টার দিকে পদ্মা সেতুর নাটবল্টু খোলেন তিনি। ঘটনার ভিডিও চিত্র ধারণ করে সেটি অনলাইন মাধ্যমে ছড়িয়ে দেন।

ভিডিওতে মাহাদি হাসান দাবি করেন, তিনি হাত দিয়ে পদ্মা সেতুর নাটবল্টু খুলেছেন। কিন্তু পুলিশ বলছে, পদ্মা সেতুর নাটবল্টু খোলার ক্ষেত্রে রেঞ্জ ব্যবহার করেন মাহাদি। পুলিশ সেই রেঞ্জ জব্দ করেছে। ঘটনার পর থেকে মাহাদি ও তার বন্ধুদের খুঁজছিল পুলিশ। মাহাদিকে গ্রেফতারের পর তার বন্ধুদের খোঁজ চলছে।


আরো সংবাদ


premium cement
শেরপুরে নিত্যপণ্যের বাজারে আগুন, কাঁচা মরিচ কেজি ২৮০ টাকা `আনতাল মাওলা’ নাশিদ গেয়ে এবারো দর্শকদের প্রশংসায় আবু রায়হান রায়গঞ্জে পৃথক স্থান থেকে ২ জনের লাশ উদ্ধার লালমনিরহাটে ফেনসিডিল বিক্রি করতে এসে দুই ভারতীয় নাগরিক আটক গোপনে বিয়ে ২ বছর আগে, চিকিৎসক স্ত্রীকে হোটেলে নিয়েছিলেন পরিকল্পনা করেই সমুদ্র বন্দরসমূহে আজও ৩ নম্বর সতর্ক সংকেত টেস্টেও শীর্ষে উঠার সুযোগ আছে বাবরের আওয়ামী লীগ চাপে পড়ে নিজেদের সভ্য দেখাচ্ছে : মির্জা ফখরুল ভারতীয় ঘাঁটিতে ফরাসি যুদ্ধবিমান, মহড়া শুরু প্রশান্ত মহাসাগরে টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেছেন প্রধানমন্ত্রী বিএনপি দেশকে ব্যর্থ রাষ্ট্রে পরিণত করতে চায় : ওবায়দুল কাদের

সকল