১৩ আগস্ট ২০২২
`

শিক্ষককে পিটিয়ে হত্যা : সাভারে ছাত্রের বাবার ৫ দিনের রিমান্ড

শিক্ষককে পিটিয়ে হত্যা : সাভারে ছাত্রের বাবার ৫ দিনের রিমান্ড। - ছবি : সংগৃহীত

ঢাকার আশুলিয়ায় শিক্ষক উৎপল কুমারকে পিটিয়ে হত্যার ঘটনায় অভিযুক্ত ছাত্রের বাবা উজ্জ্বল হোসেনের পাঁচদিনের রিমান্ড দিয়েছেন আদালত।

বুধবার ঢাকার জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মুজাহিদুল ইসলাম এই আদেশ দেন।

এর আগে মঙ্গলবার মধ্যরাতে কুষ্টিয়ার কুমারখালী থেকে তাকে গ্রেফতার করে পুলিশ।

এ বিষয়ে আদালতের সরকারি কৌঁসুলি আনোয়ারুল কবির বাবুল বিষয়টি নিশ্চিত করে বলেন, আজ ঢাকার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলার তদন্ত কর্মকর্তা আসামিকে আদালতে হাজির করে ১০ দিন রিমান্ডে নেওয়ার আবেদন করেন। আবেদনের পরিপ্রেক্ষিতে বিচারক এই আদেশ দেন।

এর আগে অভিযুক্ত উজ্জ্বলকে কুষ্টিয়া থেকে গ্রেফতার করে পুলিশ।

এ বিষয়ে আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম কামরুজ্জামান বলেন, ‘শিক্ষক হত্যার ঘটনার পর থেকেই ওই ছাত্র এবং তার পুরো পরিবার আত্মগোপনে চলে যায়। উজ্জ্বল হোসেন তার বাড়ির এক ভাড়াটিয়ার গ্রামের বাড়ি কুষ্টিয়ার কুমারখালীতে ছিলেন। পরে অভিযান চালিয়ে কুষ্টিয়া থেকে তাকে গ্রেপ্তার করা হয়।’ দ্রুতই ওই স্কুলছাত্রকে গ্রেফতার করা হবে।

শিক্ষক উৎপলকে হত্যার ঘটনায় ওই স্কুলছাত্রকে প্রধান আসামি করে এবং অজ্ঞাত আরো তিন-চারজনের বিরুদ্ধে আশুলিয়া থানায় একটি মামলা দায়ের করা হয়। নিহত শিক্ষকের ভাই অসীম কুমার মামলাটি করেন।

নথি থেকে জানা গেছে, গত শনিবার হাজী ইউনুস আলী স্কুল অ্যান্ড কলেজে মেয়েদের ক্রিকেট খেলা চলছিল। শিক্ষক উৎপল কুমার মাঠের পাশে দাঁড়িয়ে খেলা দেখছিলেন। দুপুরের দিকে হঠাৎ এক ছাত্র মাঠ থেকে ক্রিকেট খেলার স্ট্যাম্প নিয়ে তাকে এলোপাতাড়ি আঘাত করে পালিয়ে যায়। উৎপলকে দ্রুত উদ্ধার করে গণস্বাস্থ্য সমাজভিত্তিক হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে সাভারের এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালের আইসিউতে রাখা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার ভোরে তার মৃত্যু হয়। হত্যায় অভিযুক্ত ছাত্রকে এখরো গ্রেফতার করতে পারেনি পুলিশ।


আরো সংবাদ


premium cement
ভেরিফাই হলো জনপ্রিয় নাশিদশিল্পী সাঈদ আহমদের ফেসবুক পেইজ তালেবানের আচরণে মুগ্ধ হয়ে ইসলাম গ্রহণকারী অস্ট্রেলিয়ান প্রফেসর কাবুলে পৌঁছেছেন ডিপ্লোমা কোর্স তিন বছরে শেষ করা সম্ভব: শিক্ষামন্ত্রী ক্রমাগত পিছিয়ে পড়া রুখবে কে বঙ্গবন্ধু হত্যার ষড়যন্ত্রকারীদের খুঁজতে কমিশনের রূপরেখা প্রস্তুত : আইনমন্ত্রী বাঙালি মুসলমানরা কেন পাকিস্তান চেয়েছিল বিএনপি এখন বর্ষাকালের পুঁটি আর মলা মাছের মতো একটু লাফাচ্ছে : তথ্যমন্ত্রী নোয়াখালীতে ক্লিনিক সিলগালা অর্থমন্ত্রীর সাক্ষাৎকার বগুড়ায় বাঁশঝাড় থেকে স্কুলছাত্রের লাশ উদ্ধার টানা ৫ দিনের জোয়ারে ক্ষতিগ্রস্ত ভোলার শতাধিক পুকুর-ঘের, দিশেহারা মালিকরা

সকল