১৬ জানুয়ারি ২০২২, ০২ মাঘ ১৪২৮, ১২ জমাদিউস সানি ১৪৪৩
`

পাঁচ মামলায় জামিন পেলেন নিরব

পাঁচ মামলায় জামিন পেলেন নিরব - ছবি : সংগৃহীত

গ্রাহকের সাথে প্রতারণার অভিযোগে ই-কমার্স প্রতিষ্ঠান কিউকমের হেড অব সেলস (কমিউনিকেশন অ্যান্ড পাবলিক রিলেশন) কর্মকর্তা হুয়ামূন কবির নীরবকে (আরজে নিরব) জামিন দিয়েছেন হাইকোর্ট। মঙ্গলবার বিচারপতি এ কে এম আসাদুজ্জামান ও বিচারপতি কাজী মো. ইজারুল হক আকন্দের হাইকোর্ট বেঞ্চ তাকে জামিন দেন।

আদালতে আবেদনের পক্ষে ছিলেন আইনজীবী এ এফ হাসান আরিফ। রাষ্ট্রপক্ষে ছিলেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল আমিনুল ইসলাম।

পরে আইনজীবী আমিনুল ইসলাম সাংবাদিকদের জানান, পাঁচটি মামলায় হাইকোর্ট আরজে নিরবকে জামিন দিয়েছেন।

পণ্য সরবরাহ না করে টাকা আত্মসাৎ করার অভিযোগে আব্দুল্লাহ খান শৈশব নামে এক শিক্ষার্থী তেজগাঁও শিল্পাঞ্চল থানায় কিউকমের প্রধান নিবার্হী কর্মকর্তা (সিইও) রিপন মিয়া, তার স্ত্রী সৈয়দা তাসমিনা তারিন, আরজে নীরবসহ ছয়জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

গত ৩ অক্টোবর কিউকমের প্রধান নিবার্হী কর্মকর্তা (সিইও) রিপন মিয়াকে গ্রেফতার করে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ। এরপর কয়েকদিন পর ৮ অক্টোবর ভোরে রাজধানীর আদাবর এলাকা থেকে নিরবকে গ্রেফতার করা হয়। এরপর তাদের বিরুদ্ধে আরো মামলা দায়ের করা হয়।

আরজে নিরব পরিচিত একজন রেডিও জকি। দীর্ঘ ১৫ বছর ধরে আরজে হিসেবে রেডিও টুডে, এবিসি রেডিও, রেডিও ধ্বনি, সিটি এফএমে কাজ করেছেন তিনি। এখন তিনি সিটি এফএম রেডিওতে হেড অব প্রোগ্রাম হিসেবে কর্মরত রয়েছেন। এ ছাড়া টেলিভিশনে উপস্থাপনা ও অভিনয়ও করেন।

 


আরো সংবাদ


premium cement