১৭ আগস্ট ২০২২
`

কয়লাখনি দুর্নীতি মামলায় খালেদার বিরুদ্ধে অভিযোগ গঠন ২০ জানুয়ারি

খালেদা জিয়া - ফাইল ছবি

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াসহ ১০ আসামির বিরুদ্ধে বড়পুকুরিয়া কয়লাখনি দুর্নীতি মামলার অভিযোগ গঠনের শুনানি আগামী ২০ জানুয়ারি দিন ধার্য করেছেন আদালত।

আজ বুধবার মামলার অভিযোগ গঠন শুনানির দিন ধার্য ছিল। কিন্তু খালেদা জিয়া শারীরিকভাবে সুস্থ না থাকায় আদালতে হাজির হতে পারেননি। এ জন্য আসামির পক্ষে তার আইনজীবী সময়ের আবেদন করেন।

কেরানীগঞ্জ কারাগারে নবনির্মিত ২ নম্বর ভবনে স্থাপিত অস্থায়ী বিশেষ জজ আদালত-২ এর বিচারক এ এইচ এম রুহুল ইমরান সময়ের আবেদন মঞ্জুর করে অভিযোগ গঠন শুনানির নতুন এ দিন ধার্য করেন।

২০০৮ সালের ২৬ ফেব্রুয়ারি খালেদা জিয়া ও তার মন্ত্রিসভার সদস্যসহ ১৬ জনের বিরুদ্ধে বড়পুকুরিয়া কয়লাখনি দুর্নীতি মামলা দায়ের করে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

সূত্র : বাসস


আরো সংবাদ


premium cement
দশমিনায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু তুর্কি শেফ বোরাকের জনকল্যাণমূলক কাজে মুগ্ধ ইতালিয়ান যুবকের ইসলাম যুবক খালেদা জিয়ার ২ মামলায় অভিযোগ গঠন শুনানি ১৩ সেপ্টেম্বর বগুড়ায় গৃহবধূকে ধর্ষণ মামলায় ছাত্রলীগের বহিষ্কৃত নেতা সুজন গ্রেফতার নারীর লাশ নিয়ে স্বজনদের বিক্ষোভ কক্সবাজারে সৈকতে গোসল করতে নেমে নিখোঁজ পর্যটকের লাশ উদ্ধার ধর্ষণের সংবাদ প্রকাশ করায় সাংবাদিকের ওপর হামলা, মোবাইল-ক্যামেরা ছিনতাই বাংলাদেশকে ঋণ দেয়ার বিষয়ে সিদ্ধান্ত অক্টোবরে : আইএমএফ মৃত্যুশূন্য দিনে করোনা শনাক্ত ২১২ জনের ডেঙ্গু আক্রান্ত হয়ে একদিনে হাসপাতালে ৯৮ জন জামায়াতে ইসলামী সর্বাবস্থায় দেশের বিপদগ্রস্ত মানুষের পাশে আছে : নূরুল ইসলাম বুলবুল

সকল