২৬ জানুয়ারি ২০২২, ১২ মাঘ ১৪২৮, ২২ জমাদিউস সানি ১৪৪৩
`

রামপুরায় বাসে ভাঙচুর-আগুনে ২টি মামলা, আসামি ৮০০


রাজধানীর রামপুরায় বাসচাপায় শিক্ষার্থী মাঈনুদ্দিনের মৃত্যুকে কেন্দ্র করে বাসে ভাঙচুর ও অগ্নিসংযোগের ঘটনায় আজ মঙ্গলবার দুটি মামলা করেছে পুলিশ। মামলা দুটিতে অজ্ঞাত আট শ’ জনকে আসামি করা হয়েছে। রামপুরা থানার ওসি রফিকুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, বাসচাপায় শিক্ষার্থী মাঈনুদ্দিন নিহত হওয়ার পর উত্তেজিত জনতা কয়েকটি বাসে অগ্নিসংযোগ ও ভাঙচুর চালায়। এ ঘটনায় পুলিশ দুটি মামলা করেছে। একটি মামলায় আড়াইশ থেকে তিন শ’ জন এবং অপরটিতে চার শ’ থেকে পাঁচ শ’ জনকে অজ্ঞাত আসামি করা হয়েছে।

এ ছাড়া নিহত শিক্ষার্থীর মা রাশেদা বেগম নিরাপদ সড়ক আইনে একটি মামলা করেছেন। এ মামলায় অনাবিল পরিবহনের বাস চালককে গ্রেফতার দেখানো হয়েছে বলে জানান ওসি।

উল্লেখ্য, গত সোমবার রাত পৌনে ১১টার দিকে রাজধানীর রামপুরা এলাকায় গ্রিন অনাবিল পরিবহনের বাসের চাপায় মাঈনুদ্দিন নিহত হয়। এ ঘটনায় রাতে সড়ক অবরোধ করে ঘাতক বাসসহ আটটি বাসে আগুন দেয়া হয় এবং চারটি বাসে ভাঙচুর চালানো হয়।

দেখুন:

আরো সংবাদ


premium cement
সংযুক্ত আরব আমিরাতে প্রথম রাষ্ট্রীয় সফরে যাচ্ছেন ইসরাইলের প্রেসিডেন্ট অনশন ভাঙলেন শাবি শিক্ষার্থীরা বাবা হলেন যুবরাজ সিং বৈশ্বিক প্রবৃদ্ধির পূর্বাভাস আরো হ্রাস করলো আইএমএফ বাংলাদেশ-রাশিয়া অংশীদারিত্ব দুই দেশের অভিন্ন স্বার্থ পূরণ করে : সের্গেই লাভরভ কূটনৈতিক সম্পর্কের সুবর্ণজয়ন্তী : রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা পুতিনের পুতিনের বিরুদ্ধে নিষেধাজ্ঞা আরোপ করা হবে : বাইডেনের হুমকি ট্রেনের ধাক্কায় ৩ শ্রমিক নিহত আরো একবার ওমিক্রনের তাণ্ডব দেখল বিশ্ব আন্দোলন চালিয়ে যাওয়ার ঘোষণা শাবিপ্রবির শিক্ষার্থীদের ২৪ বছর পরে পূর্ণ শক্তি নিয়েই পাকিস্তান সফরে যাবে অস্ট্রেলিয়া

সকল