১১ আগস্ট ২০২২
`

রফিকুল ইসলাম মাদানীর বিরুদ্ধে চার্জশিট গ্রহণ


গাজীপুরের গাছা থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে দায়ের করা মামলায় ‘শিশু বক্তা’ হিসেবে পরিচিত রফিকুল ইসলাম মাদানীর বিরুদ্ধে আদালতে অভিযোগ পত্র (চার্জশিট) গ্রহণ করা হয়েছে।

মঙ্গলবার ঢাকার সাইবার ট্রাইব্যুনালের বিচারক আশ শামছ জগলুল হোসেন আদালতে এ অভিযোগপত্র গ্রহণ করেন। একই সাথে অভিযোগ গঠন শুনানির জন্য আগামী ৯ জানুয়ারি দিন ধার্য করেন আদালত।

আজ আসামি মাদানীকে আদালতে হাজির করা হয়। এরপর তার উপস্থিতিতে আদালত এ অভিযোগপত্র গ্রহণ করেন।

র‌্যাব গত ৮ এপ্রিল রফিকুল ইসলামকে নেত্রকোণায় তার গ্রামের বাড়ি থেকে আটক করে এবং বাদি হয়ে গাজীপুরের গাছা থানায় মামলা করে।

দেখুন:

আরো সংবাদ


premium cement
চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা শুরু ১৬ আগস্ট ২ ছাত্রলীগ নেতার বিরুদ্ধে দোকান থেকে টাকা কেড়ে নেয়ার অভিযোগ এক বছরে অর্ধেক সম্পদ খুইয়েছেন এশিয়ার সবচেয়ে ধনী নারী! সুইস রাষ্ট্রদূত মিথ্যা বলেছেন : পররাষ্ট্রমন্ত্রী এক বছরে খেলাপি ঋণ বেড়েছে ২৬ হাজার কোটি টাকা পদ্মায় গোসলে নেমে শিশুর মৃত্যু কাবুলের একটি মাদরাসায় আত্মঘাতী বিস্ফোরণ, আফগান নারী শিক্ষার অগ্রদূত নিহত যার মধ্যে নৈতিকতা নেই সে প্রকৃত মানুষ হতে পারে না : প্রফেসর ড. চৌধুরী মাহমুদ হাসান মূল্যবৃদ্ধি ও দুর্নীতির প্রতিবাদে প্রেসিডেন্টের পদত্যাগ দাবিতে উত্তাল সিয়েরালিওন গাজায় ইসরাইলি হামলায় মৃতের সংখ্যা বেড়ে ৪৭ নালিতাবাড়ীতে মোটরসাইকেল দুর্ঘটনায় এসএসসি পরীক্ষার্থী নিহত

সকল