১৭ জানুয়ারি ২০২২, ০৩ মাঘ ১৪২৮, ১৩ জমাদিউস সানি ১৪৪৩
`

রফিকুল ইসলাম মাদানীর বিরুদ্ধে চার্জশিট গ্রহণ


গাজীপুরের গাছা থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে দায়ের করা মামলায় ‘শিশু বক্তা’ হিসেবে পরিচিত রফিকুল ইসলাম মাদানীর বিরুদ্ধে আদালতে অভিযোগ পত্র (চার্জশিট) গ্রহণ করা হয়েছে।

মঙ্গলবার ঢাকার সাইবার ট্রাইব্যুনালের বিচারক আশ শামছ জগলুল হোসেন আদালতে এ অভিযোগপত্র গ্রহণ করেন। একই সাথে অভিযোগ গঠন শুনানির জন্য আগামী ৯ জানুয়ারি দিন ধার্য করেন আদালত।

আজ আসামি মাদানীকে আদালতে হাজির করা হয়। এরপর তার উপস্থিতিতে আদালত এ অভিযোগপত্র গ্রহণ করেন।

র‌্যাব গত ৮ এপ্রিল রফিকুল ইসলামকে নেত্রকোণায় তার গ্রামের বাড়ি থেকে আটক করে এবং বাদি হয়ে গাজীপুরের গাছা থানায় মামলা করে।

দেখুন:

আরো সংবাদ


premium cement
নাসিক নির্বাচনে নেতিবাচক রাজনীতির ভরাডুবি হয়েছে : ওবায়দুল কাদের টেক্সাসের পণবন্দীর ঘটনায় ২ জন গ্রেফতার করোনায় আক্রান্ত সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু ভারতে এক দিনে দুই লাখ ৫৮ হাজার করোনা রোগী শনাক্ত ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির ৬০ থেকে ৬৫টি ওয়ার্ডের কর্মীসভা শেষ : রবিন দেশে বয়ে যাচ্ছে মৃদু শৈত্যপ্রবাহ ভ্যাকসিন সার্টিফিকেট বহন করা বাধ্যতামূলক করল ফরাসি পার্লামেন্ট বসুন্ধরা গ্রুপের সহযোগিতায় মৌলভীবাজারে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ ইসলামপুরে বাসের ধাক্কায় মোটরসাইকেলচালক নিহত সরকার রক্তচক্ষু দেখিয়ে বিদেশীদের মুখ বন্ধ রাখতে পারবে না : রিজভী চট্টগ্রামে ৩ মাস পর করোনায় তিনজনের মৃত্যু, আক্রান্ত ৭৪২

সকল