২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

রফিকুল ইসলাম মাদানীর বিরুদ্ধে চার্জশিট গ্রহণ

- ছবি - সংগৃহীত

গাজীপুরের গাছা থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে দায়ের করা মামলায় ‘শিশু বক্তা’ হিসেবে পরিচিত রফিকুল ইসলাম মাদানীর বিরুদ্ধে আদালতে অভিযোগ পত্র (চার্জশিট) গ্রহণ করা হয়েছে।

মঙ্গলবার ঢাকার সাইবার ট্রাইব্যুনালের বিচারক আশ শামছ জগলুল হোসেন আদালতে এ অভিযোগপত্র গ্রহণ করেন। একই সাথে অভিযোগ গঠন শুনানির জন্য আগামী ৯ জানুয়ারি দিন ধার্য করেন আদালত।

আজ আসামি মাদানীকে আদালতে হাজির করা হয়। এরপর তার উপস্থিতিতে আদালত এ অভিযোগপত্র গ্রহণ করেন।

র‌্যাব গত ৮ এপ্রিল রফিকুল ইসলামকে নেত্রকোণায় তার গ্রামের বাড়ি থেকে আটক করে এবং বাদি হয়ে গাজীপুরের গাছা থানায় মামলা করে।

দেখুন:

আরো সংবাদ



premium cement
বস্ত্র-পাট খাতে চীনের বিনিয়োগ চায় বাংলাদেশ জামালপুরে সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি মামলায় আ’লীগ নেতা গ্রেফতার গাজায় অনাহার যুদ্ধাপরাধ হতে পারে : জাতিসঙ্ঘ ‘প্রত্যেককে কোরআনের অনুশাসন যথাযথভাবে অনুসরণ করতে হবে’ মতলব উত্তরে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু প্রাথমিকে শিক্ষক নিয়োগের শেষ ধাপের পরীক্ষা শুক্রবার লম্বা ঈদের ছুটিতে কতজন ঢাকা ছাড়তে চান, কতজন পারবেন? সোনাহাট স্থলবন্দর দিয়ে বাংলাদেশ ত্যাগ করলেন ভুটানের রাজা জাতীয় দলে যোগ দিয়েছেন সাকিব, বললেন কোনো চাওয়া-পাওয়া নেই কারওয়ান বাজার থেকে সরিয়ে নেয়া হচ্ছে ডিএনসিসির আঞ্চলিক কার্যালয় এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী

সকল