২৩ জানুয়ারি ২০২২, ০৯ মাঘ ১৪২৮, ১৯ জমাদিউস সানি ১৪৪৩
`

ময়লার গাড়ির চাপায় মৃত্যু : উত্তর সিটির সেই চালক গ্রেফতার

নিহত আহসান কবীর খান - ছবি - সংগৃহীত

রাজধানীর পান্থপথে উত্তর সিটি করপোরেশনের ময়লার গাড়ির চাপায় আহসান কবীর খানের মৃত্যুর ঘটনায় ওই গাড়ির চালক মোঃ হানিফকে গ্রেফতার করেছে র‌্যাব।

শুক্রবার রাতে র‌্যাবের এক বার্তায় এ খবর জানিয়ে বলা হয়, শনিবার সংবাদ সম্মেলন করে এ ব্যাপারে বিস্তারিত তথ্য প্রকাশ করা হবে।

বৃহস্পতিবার বেলা আড়াইটার দিকে পান্থপথে বসুন্ধরা শপিং কমপ্লেক্সের সামনে ময়লার গাড়ির ধাক্কায় নিহত হন মোটরসাইকেল আরোহী আহসান কবীর খান।

ঘটনার পর চালক ময়লা ভর্তি গাড়িটি ফেলে রেখে পালিয়ে যায়। ওই ঘটনায় কলাবাগান থানায় একটি মামলা হয়।

এর আগে বুধবার গুলিস্তানে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ময়লার গাড়ির চাপায় নিহত হন নটর ডেম কলেজের ছাত্র নাঈম হাসান। ওই ঘটনায় রাজধানীর বিভিন্ন সড়কে শিক্ষার্থীদের বিক্ষোভের মধ্যেই বৃহস্পতিবারের ঘটনা ঘটে।

আহসান ঝালকাঠির সদর উপজেলার শিরজু গ্রামের আব্দুল মান্নান খানের ছেলে। মগবাজারে পরিবার নিয়ে থাকতেন তিনি। স্ত্রীর নাম নাদিরা পারভিন রেখা। তাদের এক ছেলে ও এক মেয়ে রয়েছে।

এক সময় প্রথম আলোতে পেস্টিং বিভাগে কাজ করলেও কয়েক বছর আগে তিনি চাকরি ছেড়ে অন্য পত্রিকায় চলে যান।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে কলাবাগান থানার এসআই গোলাম রাব্বানী দুর্ঘটনার বর্ণনায় জানান, আহসান একটি মোটরসাইকেলে আরেকজনের পেছনে বসে ছিলেন।

‘ময়লার গাড়ির ধাক্কায় মোটরসাইকেলটি পড়ে গেলে তিনি এক দিকে, চালক অন্য দিকে ছিটকে পড়ে। ময়লার ট্রাকের একটি চাকা তার মাথার উপর দিয়ে চলে যায়। তার মাথায় হেলমেট থাকা সত্ত্বেও চ্যাপ্টা হয়ে যায়। ঘটনাস্থলেই মারা যান তিনি।’

এ ঘটনায় প্রধান বর্জ্য ব্যবস্থাপনা কর্মকর্তা কমোডর এস এম শরিফ-উল ইসলামকে আহ্বায়ক ও মহাব্যবস্থাপক (পরিবহন) মিজানুর রহমানকে সদস্য সচিব করে তিন সদস্যের কমিটি গঠন করেছে উত্তর সিটি করপোরেশন। কমিটিকে তিন কার্যদিবসের মধ্যে প্রতিবেদন দিতে বলা হয়েছে।

দেখুন:

আরো সংবাদ


premium cement