২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফের এপিএস গ্রেফতার

- ছবি - সংগৃহীত

আলোচিত দুই হাজার কোটি টাকা অর্থ পাচার মামলার চার্জশিটভুক্ত আসামি ও সাবেক যুবলীগ নেতা এ এইচ এম ফোয়াদকে গ্রেফতার করছে ফরিদপুর জেলা পুলিশ।

তিনি সাবেক এলজিআরডিমন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেনের এপিএস হিসেবে কর্মরত ছিলেন ।

মঙ্গলবার (১২ অক্টোবর) রাতে তাকে ঢাকার বসুন্ধরা এলাকা থেকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে অর্থ পাচার মামলাসহ হামলা, ভাঙচুরের কয়েকটি মামলা রয়েছে।

অর্থ পাচার মামলার আসামি হওয়ার পর পর তাকে ফরিদপুর জেলা যুবলীগের আহ্বায়ক পদ থেকে অপসারণ করা হয়।

ফরিদুপরের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জামাল পাশা বলেন, তিনি দীর্ঘদিন আত্মগোপনে ছিলেন। এর আগে তাকে ধরতে পুলিশ দেশের বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনা করেছিল।

তিনি বলেন, ফোয়াদ মানি লন্ডারিং মামলাসহ আটটি মামলার আসামি। তার নামে তিনটি মামলার গ্রেফতারি পরোয়ানা রয়েছে। ফোয়াদকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হবে।

সূত্র : ইউএনবি


আরো সংবাদ



premium cement
গাজায় সাহায্য বাড়াতে ইসরাইলকে নির্দেশ আইসিজের দিল্লি হাইকোর্টে কেজরিওয়ালের বিরুদ্ধে জনস্বার্থ মামলা খারিজ বস্ত্র-পাট খাতে চীনের বিনিয়োগ চায় বাংলাদেশ জামালপুরে সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি মামলায় আ’লীগ নেতা গ্রেফতার গাজায় অনাহার যুদ্ধাপরাধ হতে পারে : জাতিসঙ্ঘ ‘প্রত্যেককে কোরআনের অনুশাসন যথাযথভাবে অনুসরণ করতে হবে’ মতলব উত্তরে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু প্রাথমিকে শিক্ষক নিয়োগের শেষ ধাপের পরীক্ষা শুক্রবার লম্বা ঈদের ছুটিতে কতজন ঢাকা ছাড়তে চান, কতজন পারবেন? সোনাহাট স্থলবন্দর দিয়ে বাংলাদেশ ত্যাগ করলেন ভুটানের রাজা বছরে পৌনে ৩ লাখ মানুষের মৃত্যু দূষণে

সকল