২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

ইভ্যালির রাসেল দম্পতির বিরুদ্ধে আদালতে মামলা

- ছবি - সংগৃহীত

ইভ্যালির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মোঃ রাসেল ও তার স্ত্রী প্রতিষ্ঠানটির চেয়ারম্যান শামীমা নাসরিনের বিরুদ্ধে ঢাকার আদালতে মামলা হয়েছে। মুজাহিদুর রহমান নামের এক গ্রাহক আজ বুধবার ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালতে এ মামলা করেন।

সিএমএম আদালতের ম্যাজিস্ট্রেট দেবদাস চন্দ্র অধিকারী বাদির জবানবন্দি রেকর্ড করেন। পরে আদালত বাদির নালিশি আবেদনটি এজাহার হিসেবে রেকর্ড করার জন্য ধানমন্ডি থানাকে নির্দেশ দেন।

সরকারি কৌঁসুলি আজাদ রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, মুজাহিদুর রহমান নামের এক গ্রাহক ৮৫ হাজার টাকা মূল্যের দুই টন এসি ও ২৫ হাজার টাকা মূল্যের কাঠের তৈরি একটি টি টেবিলের ক্রয়াদেশ দেন। গত বছর ১১ জুলাই তিনি টাকা পরিশোধ করেন। পণ্য দুটি ৪৫ দিনের মধ্যে সরবরাহ করার কথা থাকলেও তা করেনি আসামি রাসেল ও তার স্ত্রী শামীমা।

মামলায় বাদির দাবি, পণ্য না পেয়ে তিনি রাসেলকে আইনি নোটিশ পাঠান। পরে ইভ্যালি টেবিলের টাকা পরিশোধ করলেও এসির বিষয়ে কোনো সমাধান করেনি বলে অভিযোগ বাদীর।

এর আগে গতকাল মঙ্গলবার ধানমন্ডি থানার মামলায় রাসেলকে এক দিন রিমান্ড এবং তার স্ত্রী শামীমা নাসরিনকে কারাগারে পাঠানোর আদেশ দেন ঢাকার সিএমএম আদালত।

গত বৃহস্পতিবার বিকেলে রাজধানীর মোহাম্মদপুরের স্যার সৈয়দ রোডের বাসা থেকে রাসেল ও তার স্ত্রী শামীমা নাসরিনকে গ্রেফতার করে র‍্যাব। পরদিন তাদের গুলশান থানার মামলায় তিন দিন করে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করার অনুমতি দেন আদালত। আদালতের অনুমতি নিয়ে তাদের তিন দিন জিজ্ঞাসাবাদ শেষে গতকাল দুপুরে আদালতে হাজির করে পুলিশ।


আরো সংবাদ



premium cement